মেষ-আজ কোনও সমস্যার সম্মুখীন হলেও তার থেকে সমাধান সূত্র বের করতে পারবেন। কাছের বন্ধুর কাছ থেকে কোনও আঘাত পেতে পারেন আজ। পরিবার ও কর্মক্ষেত্রে আপনার প্রশংসা করা হবে  প্রেমযোগ থাকলেও তাতে বাধার আশঙ্কা। যাত্রাযোগ মিশ্র।

বৃষ-ব্যবসার অংশীদারের সঙ্গে বিতর্কের সম্ভাবনা রয়েছে। কোনো অবাঞ্ছিত ঘটনা প্রকাশ্যে এসে পড়তে পারে। কড়া মনোভাব দেখানোর জন্য কাজে শৃঙ্খলা ফিরে আসবে। দাম্পত্য জীবন সুখের হবে আজ। যাত্রাযোগে বাধা রয়েছে আজ।প্রেমযোগ শুভ। 

মিথুন-ব্যবসার ক্ষেত্রে আর্থিক বিষয় নিয়ে সমস্যার সম্মুখীন হতে পারেন। সন্ধ্যের পর ব্যবসায়িক ক্ষেত্র থেকে সমস্যা সমাধানের খবর আসতে পারে। কোনো বিশেষ অবস্থায় বন্ধুদের সাহায্য পেতে পারেন। প্রেমযোগ শুভ। বিদেশে যাওয়ার পরিকল্পনা আজ ত্যাগ করাই ভাল।

কর্কট- কর্মক্ষেত্রে সহকর্মীরা এগিয়ে এসে আপনার পাশে দাঁড়াবে। তবে কর্মক্ষেত্রে কিছু মানুষের সঙ্গে কোনো বিষয় নিয়ে মতানৈক্য দেখা দেখা দিতে পারে। পরিবার ও কাছের বন্ধুদের মাধ্যমে জটিল সমস্যার সমাধান করবেন। ব্যবসায় বাধা পেতে পারেন আজ প্রেমযোগ শুভ। 

সিংহ- পরিবারের সাহায্যে ব্যবসার কাজগুলি একে একে সেরে ফেলুন আজ। অর্থিক বিষয়ে বাধা না থাকলেও সম্পত্তি প্রাপ্তিতে বাধা আসতে পারে। প্রেমের জন্য আজকের দিনটি বাধাপূর্ণ।

কন্যা- ব্যবসার ক্ষেত্রে কিছু কিছু মতবিরোধ হলেও তার ফলে বিশেষ ক্ষতির সম্ভাবনা নেই। গাড়ি কেনার জন্য আজকের দিনটি তাদের জন্য শুভ। ভ্রমণের যোগ রয়েছে আজ। প্রেমের সম্পর্কে যাবতীয় ভুল বোঝাবুঝি মিটিয়ে ফেলুন আজ।

তুলা- কর্মক্ষেত্রে আজ সমস্যা বাড়বে। খাওয়া-দাওয়া নিয়ে অবহেলা করলে তা থেকে  শারীরিক সমস্যা দেখা দিতে পারে। প্রেমযোগ ক্ষীণ। যাত্রাযোগ শুভ। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি শুভ।

বৃশ্চিক- দাম্পত্য জীবন সুখকর থাকবে। তবে আজকের দিনে নতুন কোনো বিতর্কে না যাওয়াই ভাল। ব্যবসায় আর্থিক লাভের যোগ রয়েছে। প্রেমের জন্য আজকের দিনটি খুবই শুভ।

ধনু-কর্মক্ষেত্রে নতুন নতুন সমস্যা দেখা দিতে পারে। আপনার পরিবারের জন্য নতুন কোনও সুসংবাদ অপেক্ষা করছে। গুরুজনদের সহযোগিতা লাভ করবেন আজ। সন্তানের শরীর নিয়ে চিন্তা থাকবে। প্রেমেরক্ষেত্রে আজ মিশ্র প্রভাব পড়বে। 

মকর- ব্যবসায় কোনো সুখবর আসতে পারে আজ। সঞ্চয়ের দিকে খেয়াল রাখুন। অর্থ লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকা দরকার। প্রেমের ক্ষেত্রে ভুল বোঝাবুঝি সমস্যা হতে পারে প্রেমযোগ শুভ।

কুম্ভ- অতিরিক্ত বিশ্বাস করে কাউকে কোনো দায়িত্ব দিলে তা সমস্যার কারণ হতে পারে। পারিবারিক পরিস্থিতিতে কিছুটা জটিলতা সাময়িকভাবে কমবে। দাম্পত্য কলহ ভয়াবহ আকার ধারণ করকে পারে, সেই দিকে বিশেষ খেয়াল রাখুন।

মীন- আজকের দিনে কর্মক্ষেত্রে কোনও সাফল্যের খবর আসতে পারে। প্রেমযোগ শুভ। ব্যবসারক্ষেত্রে গুরুজনদের পরামর্শ মেমে কাজ করার চেষ্টা করুন। আজ  আপনার মনের মানুষটিকে  কটু বেসি সময় দেওয়ার চেষ্টা করুন।