মেষ-আজ ব্যবসা ও কর্মক্ষেত্রে জটিলতা দেখা দিতে পারে। ব্যবসাক্ষেত্রে অংশীদারের সঙ্গে বিবাদ দেখা দিতে পারে আজ। প্রেমের জন্য আজকের দিনটি শুভ। যাত্রাযোগে কিছু বাধা আছে।

বৃষ- গ্রহের শুভ প্রভাবে ব্যবসায়িক সমস্যার সমাধান হতে পারে আজ। সাংসারিকক্ষেত্রে সম্পত্তি নিয়ে সমস্যা দেখা দিতে পারে। বন্ধুর সাহায্যে শত্রুর মোকাবিলা করতে পারবেন।  প্রেম ও যাত্রাযোগ শুভ। দুপুরের পর শুভ কাজে বাধা আসতে পারে।

মিথুন- দিনের শুরুতে গ্রহের অবস্থানের জন্য কাজকর্মে বাধা আসতে পারে। যাত্রাযোগ শুভ। বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। বিতর্ক-বিবাদ যতটা সম্ভব এড়িয়ে চলাই ভালো। প্রেমের ক্ষেত্রে আজকের দিনটি শুভ। অর্থ লাভের সম্ভাবনা রয়েছে আজ।

কর্কট- দিনের শেষের দিকে পরিবার নিয়ে চিন্তা বাড়াবে। পাওনা অর্থ-সম্পত্তি প্রাপ্তির সম্ভাবনা আপনাকে আনন্দ দেবে। প্রেমের ক্ষেত্রে বাধার সম্মুখীন হতে পারেন আজ। দাম্পত্য জীবনে সমস্যা আসতে পারে। যাত্রাযোগ শুভ।

সিংহ-অশান্তির জেরে কর্মস্থলে সমস্যা বাড়তে পারে। পারিবারিক শান্তি বজায় রাখতে আত্মত্যাগ করতে হতে পারে। দাম্পত্য জীবনে সতর্ক থাকা প্রয়োজন। প্রেমযোগে বাধা রয়েছে। দূরবর্তীস্থানে যাত্রাযোগ শুভ।

কন্যা-কর্মস্থল ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা দেখা যাচ্ছে। দিনের শেষে সামাজিক কাজে অর্থদান করে মানসিক তৃপ্তি পাবেন আজ। ধাতুর ব্যবসার সঙ্গে যুক্তদের সাফল্য আসতে পারে। প্রেমের জন্য আজকের দিনটি শুভ নয়।

তুলা-বন্ধু ও কোনো সহকর্মীর সহায়তায় কর্মক্ষেত্রে সঙ্কটের অবসান হতে পারে। অসাধু মানুষের কবলে পড়ে অর্থহানির আশঙ্কা রয়েছে। পৈতৃক সম্পত্তি নিয়ে আলোচনার সম্ভাবনা দেখা যাচ্ছে। প্রেমের ক্ষেত্রে মিশ্র প্রভাব পড়বে আজ।

বৃশ্চিক- শিক্ষাক্ষেত্রে সন্তানের কৃতিত্ব আপনাকে আনন্দিত করবে আজ। গুরুজনের দেহ কষ্ট আপনাকে পীড়া দেবে। দিনের অন্তভাগে অপ্রিয় সত্য কথার জন্য কাছের মানুষের থেকে দূরত্ব বাড়বে। কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়বে। প্রেমযোগ শুভ।

ধনু-বারবার বাধাপ্রাপ্ত হয়েছে এমন কাজ শেষ হবে। কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। অতিরিক্ত সরলতার কারণে আপনাকে ফাঁসিয়ে ক্ষতি করতে পারে কেউ। প্রেমের ক্ষেত্রে পরিবারের তরফ বাধা আসতে পারে আজ।

মকর-পারিবারিক দায়িত্ব পালন নিয়ে মনোমালিন্য শুরু হতে পারে। কর্মক্ষেত্রে কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে হবে।  সামান্য কারণে দাম্পত্য জীবনে অশান্তি দেখা দিতে পারে। প্রেমের জন্য আজকের দিনটি শুভ।

কুম্ভ-সমস্ত বাধা পেরিয়ে কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। বাণিজ্য সূত্রে লাভের মুখ দেখবেন। দিনের শুরুতে বুদ্ধিবলে কার্যোদ্ধার করতে পারবেন। যাত্রাযোগে বাধা আছে। নিজের শখের জন্য বহুব্যয় হবে। প্রেমযোগ শুভ।

মীন-দিনের মধ্যভাগে পারিবারিক শান্তি বজায় থাকায় শান্তি পাবেন। অন্যমনস্কতার জন্য কর্মক্ষেত্রে সমস্যা হতে পারে। শুভ কাজ সুসম্পন্ন হতে পারে আজ। প্রেমযোগে মিশ্র প্রভাব পড়বে।