মেষ- কর্মক্ষেত্রে আজ চাপ অনেকটাই বাড়বে। ব্যবসায় বিনিয়োগ লাভজনক। প্রেমের রাস্তা সুগম হবে আজকের দিনে। কোনো সহকর্মী আজ স্বভাব বিরুদ্ধ কাজ দিয়ে অবাক করবে। অর্থভাগ্য খুলবে আজ।

বৃষ-কাউকে কথা আজ না দেওয়াই ভাল। কারণ কথা দিলেও তা আর রাখা হবে না। কর্মক্ষেত্রে কোনও সহকর্মীর প্রেমে পড়ে যেতে পারেন আজ। দিনের শুরুতে যৌথব্যবসায় বিনিয়োগ শুভ। ফেলে রাখা অনেক কাজ আজ হঠাৎ চাপে ফেলতে পারে।

মিথুন- কর্মক্ষেত্রে আজ অবশ্যই বুঝে কথা বলুন। আজ নতুন বন্ধু তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে। নিজের কাজ দিয়ে ঊর্ধতন কর্তৃপক্ষের কাছে আজ সুনাম অর্জন করতে পারবেন। অর্থযোগ মিশ্র। দূরস্থআনে ভ্রমণ শুভ।

কর্কট-  উদাসীন মন  আপনাকে অস্থির করে দেবে। বন্ধুর খুব বেশি কাছাকাছি আসতে গিয়ে আজ সমস্যা দেখা দিতে পারে। সেক্ষেত্রে অতিরিক্ত আবেগ না দেখানোই ভালো। ব্যবসাক্ষেত্রে মিশ্র প্রভাব পড়বে।

সিংহ- পারিবারিক কারণে ব্যয় বৃদ্ধি পাবে।  প্রয়োজনের চেয়ে বেশি সময় নষ্ট হতে পারে বিশেষ কোনও কাজে। আজ টাকার পেছনে বেশি ছোটা ঠিক হবে না। শারীরিক অসুসস্থতা আজ ভোগান্তির কারণ হবে।

কন্যা- কাছের বন্ধুটির সঙ্গে  খুব সামান্য কারণে সমস্যার যোগ রয়েছে। খেলা নিয়ে খুব বেশি উত্তেজিত হবেন না। দাম্পত্ জীবনে সব সমস্যার অবসান হবে আজ। টাকা হারানোর যোগ আছে। তাই হাতের জিনিসের প্রতি সচেতন থাকুন সব সময়।

তুলা-আজ নতুন কোনও কাজে পেয়ে যেতে পারেন মানসিক তৃপ্তি। আজ আপনার জন্য দিনটি শুভ। ভালোবাসার মানুষটিকে নিয়ে ঘুরে আসতে পারেন কাছাকাছি কোথাও থেকে।

বৃশ্চিক- কর্মক্ষেত্রে সম্মানিত হতে পারেন বিশেষ কোনও কাজের জন্য। বন্ধুদের সঙ্গে সামাজিক উন্নয়নমূলক কাজে অংশগ্রহণের সুযোগ আসতে পারে। বিদেশ যাওয়ার সুযোগ ফিরে আসতে পারে আজ।

ধনু- ব্যবসাক্ষেত্রে আর্থিক সুবিধা পাবেন বিদেশি কোনও প্রতিষ্ঠান থেকে। বিদেশে যাওয়ার যে পরিকল্পনাটি করেছিলেন তা হয়তো পূরণ হতেও যাচ্ছে। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি শুভ।

মকর- আজ সামান্য কারণে স্ত্রীর সঙ্গে কলহ চরম আকার ধারণ করতে পারে। সন্তানদের ব্যবহারে মন খারাপ হতে পারে আজ। আধ্যাত্মিক বিষয়ে আগ্রহ বাড়তে পারে আজ। 

কুম্ভ - আজ বাড়তি খরচের জন্য পরিবারে অশান্তির যোগ।  আজ কর্মক্ষেত্রে খুব সতর্ক থাকুন। আজ কোনও বন্ধু আপনাকে বিপদের হাত থেকে উদ্ধার করতে পারে। প্রেমের ক্ষেত্রে আজ সঙ্গীর থেকে কোনও উপহার পেতে পারেন। 

মীন-পারিবারিক কারণে অর্থব্যয় হতে পারে। আজ কোনও নতুন কাজে হাত লাগান, ভালো ফল পাবেন। আজ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। শরীরে যন্ত্রণায় ভোগান্তি হতে পারে আজ। প্রেমের জন্য আজকের দিনটি শুভ।