মেষ- মেষ রাশির ক্ষেত্রে আজকের দিনটি ভালো যাবে। তাই এই রাশির জাতকের জন্য সম্পর্কের ক্ষেত্রেও আজকের দিনটি শুভ। বেশ কিছুটা সময় একই সঙ্গে কাটান। তাতে সম্পর্ক আরও গভীর হবে।

বৃষ- বিশ্বাস করে কাউকে কিছু বললে আজ ঠকতে হবে। ব্যক্তিগত সমস্যা নিজের মধ্যেই রাখুন এবং আজ তা যথা সাধ্য মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন। সম্পর্কের ক্ষেত্রে আজকের দিনটি অনুকূল। তাই সমস্যাগুলো এড়িয়ে যাওয়াই ভালো।

মিথুন- কর্মক্ষেত্রের সমস্যা বাড়িতে না নিয়ে আসাই ভালো। তা থেকে সমস্যা আরও বাড়বে। পরিবারে সময় দিন। এবং সম্পর্কের প্রতি যত্নশীল হন। নচেৎ সমস্যাগুলো আরও বেড়ে যাবে। আজকের দিনে এড়িয়ে চলুন সমস্যা। 

কর্কট-  সম্পর্কের খুটিনাটি যা সমস্যা রয়েছে সেগুলোকে এবার এড়িয়ে না গিয়ে সময় নিয়ে তা বিচার করে দেখুন। কথা বলুন, বেড়িয়ে আসুন, আজ সম্পর্ক পুনরায় গুছিয়ে নেওয়ার জন্য দিনটি খুব শুভ।

সিংহ- আজকের দিনটি মোটের ওপর ভালোই কাটবে। তাই অযথা চিন্তা না বাড়িয়ে পরিবারকে সময় দিন। সম্পর্কের প্রতি নজর দিন, আজ প্রেম থেকে বৈবাহিক সম্পর্ক সবার ক্ষেত্রেই  বেশ রোম্যান্টিক একটি দিন। 

কন্যা- এই রাশির জাতকের ক্ষেত্রে প্রেম-প্রণয় নিয়ে খুব একটা সমস্যা দেখা যায় না। সমস্যা কাটিয়ে উঠতে এরা সিদ্ধ হস্থ। তাই নিজের জীবন গুছিয়ে নিয়ে নতুন করে শুরু করুন পথ চলা। 

তুলা- সম্পর্কের ক্ষেত্রে যদি মন খারাপ করে বসে থাকেন তবে তা থেকে মুক্তি মিলবে না সহজে। সেই দিকে নজর দিয়েই এবার নতুন সম্পর্ক শুরু করার সিদ্ধান্ত নিতে পারেন, যাদের সম্পর্কে ভাঙন ধরেছে। 

বৃশ্চিক- আজের দিনটি ভালো মন্দ মিশিয়ে কাটবে। তাই কোনও জটিল সিদ্ধান্ত আজ না নেওয়াই ভালো। আর পাঁচটা দিনের মতনই আজকের দিনটিতেও জীবন সঙ্গীকে খানিকটা সময় দিন। তাতে সমস্যা মিটবে। 

ধনু- অর্থ ব্যয়ের সম্ভাবনা আজ এই রাশির জন্য প্রবল। তাই খুব একটা অযথা খরচ করার মতন পরিকল্পনা না করাই ভালো। সাধারণ ভাবেই দিনটি কাটান। সম্পর্কের ক্ষেত্রে যত্নশীল হন। খরচ এড়াতে আজ খানিকটা অন্যভাবে পরিকল্পনা করুন।

মকর- পুরোনো সম্পর্ক ঝেরে ফেলার আগে আবার একবার তা সাজিয়ে তোলা যায় কিনা সেই দিকে নজর রাখুন। হয়তো সমস্যা মিটলেও মিটতে পারে। নতুন করে শুরুও করতে পারেন। আজকের দিনটি নতুন সম্পর্কের যাওয়ার ক্ষেত্রে শুভ।

কুম্ভ - কোনও বন্ধুর কথা আজ কোনও সিদ্ধান্ত নেওয়া উচুত হতে না। তাই নিজের যা মনে হবে তার ওপর ভরসা করেই আজকের দিনের সব সিদ্ধান্ত নিন। সম্পর্কের ক্ষেত্রেও তাই করা উচিত। 

মীন- এই রাশির জাতকের জন্য আজকের দিনটি বেশ ভালো কাটবে। নতুন কোনও সম্পর্কের পথে এগিয়ে যাওয়ার জন্য আজকের দিনটি বেশ শুভ। পুরোনো সমস্যা কাটিয়ে আজ নতুন করে নিজের জীবন সাজিয়ে তুলুন।