কথায় আছে বুধবার শুভ দিন। তাই এই দিনেই বাড়ির গুরুজনেরা বলে থাকেন ভালো কোন বড় পদক্ষেপ নেওয়ার পক্ষে ভালো। সে ভ্রমণই হোক, বা জীবনের কোনো কঠিন পদক্ষেপ। কিন্তু প্রতিটি রাশির ক্ষেত্রেই তা সমান ভাবে কার্যকরী হয় না। দেখেনিন কী আছে আজকের ভাগ্যে।-

মেষ- অযথা আজ দুশ্চিন্তা বাড়তে পারে। সেই নিয়ে বিশেষ মাথা না ঘামিয়ে নিজের কাজে মন দেওয়া প্রয়োজন। বড় কোনও অর্থ ব্যায়ের সম্ভাবনা থাকতে পারে আজ। তবে আয় হবে ভালোই। বাড়ির পরিজনকদের প্রতিনজর দেওয়া প্রয়োজন।

বৃষ- দিনের অধিকাংশ সময়ই আপনার নানা ব্যস্ততায় কাটবে। তারই মাঝে মিলতে পারে ভালো খবর। যা থেকে অর্থের উপার্জনও হবে ভালো। সকলের সঙ্গে কথা বলেই সিদ্ধান্ত নিন। পড়ুয়াদের ক্ষেত্রে আজকের দিনটি শুভ। নিজের কাজের জন্য আজ কর্মক্ষেত্রে প্রশংসিত হবেন।

মিথুন - আজকের দিনটি আপনার জন্য এনে দেবে অনেক কাজের সুযোগ। অর্থলাভের সম্ভানাও বিপুল। মিলবে একাধিক ভালো খবর। তাই সবদিক বিচার করে আজকের দিনটি কাজে লাগান। নতুন করে একবার নিজের সম্পর্কের সমস্যাগুলো মিটিয়ে নেওয়ার চেষ্ঠা করুন। 

কর্কট- নতুন কোন পদক্ষেপ নেওয়ার জন্য আজকের দিনটি মেটোও অনুকূল নয়। তাই নিজের মতন করে আজকের দিনটি সাধারণভাবেই কাটান। কর্মস্থলে বাধার সন্মুখীন হতে পারেন। সেই দিকে নজর রেখে চলুন।

বৃশ্চিক - আজকের দিনটি শুভ। মিলতে পারে কোনও ভ্রমণের সুযোগ। শুধু তাই নয়, কর্মক্ষেত্রের সুবাদেও মিলতে পারে বারিয়ে পড়ার সুযোগ। সেই দিকে নজর রেখেই সেড়ে ফেলুন পরিকল্পনা।

ধনু - অর্থ আগমনের জন্য আজকের দিনটি শুভ। ব্যবস্য়ায় মিলতে পারে লাভ। লাভের মুখ দেখলেো ব্যায়ের পরিমাণ বাড়তে পারে। সেই দিকেও নজর দেওয়া একান্ত প্রয়োজন। নইলে সমস্যার সন্মুখীন হতে পারেন মাসের শেষ।

মকর - এই মাসের প্রথম থেকেই যেসকল সমস্যাগুলোর সন্মুখীন হতে হয়েছিল, তার প্রভাব এবার কাটবে। মিলবে সমাধানের রাস্তা। কীভাবে এগোবেন পরবর্তিতে সেই বিষয়ে নজর রাখুন। সমস্যা যথাসম্ভব এড়িয়ে চলুন।

কুম্ভ- আজকের দিনটি মোটামুটি ভালোই কাটবে। কর্মস্থলের পরিবেষ অনুকূল থাকবে। পদন্নোতির সম্ভাবনাও রয়েছে আজ। ফলেই দুশ্চিন্তা কাটিয়ে নিজেকে নতুন করে গুছিয়ে নিন। নতুন করে অর্থের লগ্নিও করতে পারেন।

মীন - আজ কাউকে অর্থ সাহায্য না করাই ভালো। পরে সমস্যার সন্মুখীন হতে পারেন। অর্থ সংক্রান্ত কোনও সিদ্ধান্ত আজ না নেওয়াই ভালো। কর্মস্থলে নিজের কাজের প্রতি খানিক যত্নশীল হওয়া প্রয়োজন।