Asianet News BanglaAsianet News Bangla

আজ মিলবে দারুণ সুখবর, এই তারিখে জন্মানো জাতকদের জন্য শুভ দিনের বার্তা দিলেন চিরাগ দারুওয়ালা

চিরাগ দারুওয়ালা জানাচ্ছেন সাধারণত জন্ম তারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ বিভাগ হল সংখ্যাতত্ত্ব।

Numerology Prediction 7th June 2022 By Chirag Daruwallla Son of Astrologer Bejan Daruwalla bpsb
Author
Kolkata, First Published Jun 7, 2022, 9:48 AM IST

জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা জানাচ্ছেন সংখ্যাতত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে। ধীরে ধীরে সংখ্যাতত্ত্বের ওপর ভরসা বাড়ছে মানুষের। সংখ্যাতত্ত্বের ওপর ভিত্তি করে মানুষের ভাগ্যফল নির্ধারণ করা হয়। সাধারণত জন্ম তারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ বিভাগ হল সংখ্যাতত্ত্ব। সংখ্যাতত্ত্বের বিচারে জানা যায়, মানুষের ভুত, ভবিষ্যত ও বর্তমান প্রসঙ্গে। 

নম্বর ১ (যে কোনো মাসের ১, ১০, ১৯, ২৮ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন ব্যক্তিগত ও ব্যবহারিক কাজে ভালো ব্যবস্থা থাকবে। সর্বশেষ তথ্য পেতেও সময় লাগবে। আপনার প্রিয় কাজকর্মে কিছু সময় ব্যয় মনকে খুশি ও ইতিবাচক রাখবে। অপ্রয়োজনীয় খরচ কাটুন। আপনার বাজেটের যত্ন নিন। সময়টা অনুকূল নয়। সেজন্য ধৈর্য ধরতে হবে। দ্রুত সাফল্যের চক্রে ভুল জিনিসের উপর ফোকাস করবেন না। ক্ষেত্রে সহকর্মী এবং কর্মীদের যথাযথ সহযোগিতা বজায় রাখা হবে।

সংখ্যা ২ (যে কোনো মাসের ২, ১১, ২০, ২৯ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন যে ব্যক্তিগত সম্পর্কের সম্প্রীতি বজায় রাখতে আপনার বিশেষ অবদান থাকবে। গত কয়েকদিনের ভুল থেকে শিক্ষা নিতে পারেন। প্রভাবশালী ব্যক্তির সাথে একটি সাক্ষাৎকার সার্থক হবে। তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেওয়া ক্ষতিকর হতে পারে এবং আপনাকে সমস্যায় ফেলতে পারে। আর্থিক বিনিয়োগের জন্য সময়টি উপযুক্ত নয়। নেতিবাচক কার্যকলাপের লোকদের থেকে দূরে থাকুন। এই সময়ে চাকরি ও ব্যবসার পরিস্থিতি স্বাভাবিক থাকতে পারে। স্বামী-স্ত্রী ঘরের যেকোনো সমস্যার শান্তিপূর্ণ সমাধানের চেষ্টা করবেন। স্বাস্থ্য ভালো থাকতে পারে।

সংখ্যা ৩ (যে কোনো মাসের ৩, ১২,২১,৩০ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন যে আপনি আপনার যেকোনো শখ বা দক্ষতাকে পূর্ণ করার চেষ্টা করবেন। এটি আপনাকে সুখ এবং মানসিক শান্তি এনে দিতে পারে। আপনার বিচক্ষণ আচরণ এবং আচরণ আপনাকে নেতিবাচক পরিস্থিতিতে শক্তিশালী রাখবে। সময়ের সাথে সাথে আপনার আচরণ পরিবর্তন করুন। খুব বেশি একগুঁয়ে বা খুব নীতিহীন হওয়া ঠিক নয়। কিছু লোক হিংসা থেকে আপনাকে আঘাত করার চেষ্টা করতে পারে। চিন্তা করবেন না, আপনার ক্ষতি হবে না। ব্যবসা সংক্রান্ত কাজে বেশি পরিশ্রম করলে সাফল্য পাওয়া যেতে পারে। বাড়ি এবং পরিবারের প্রতি আপনার পূর্ণ মনোযোগ এবং অবদান থাকবে। স্বাস্থ্যকে একেবারেই অবহেলা করবেন না।

সংখ্যা ৪ (যে কোনো মাসের ৪, ১৩, ২২, ৩১ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন আজ কিছু সুখবর আসবে যা সুখ ও মানসিক শান্তি নিয়ে আসবে। কঠোর পরিশ্রমের মাধ্যমে সাফল্য আপনাকে ক্লান্তি ভুলিয়ে দেবে। প্রিয় বন্ধুর সঙ্গে কোনো গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করলে কোনো সমস্যার সমাধান হবে। তরুণদের তাদের লক্ষ্য সম্পর্কে সচেতন হতে হবে। এই সময়টি খুব সংবেদনশীলভাবে কাটাতে বোঝানো হয়েছে। নির্জন জায়গায় বা আধ্যাত্মিক জগতে কিছু সময় কাটালে মানসিক চাপ থেকে মুক্তি পাওয়া যায়। প্রিন্টিং, ইলেকট্রনিক, মিডিয়া ইত্যাদি ব্যবসায় সাফল্য অর্জিত হবে। স্বামী-স্ত্রী একে অপরের সহযোগিতার মাধ্যমে যথাযথ গৃহ ব্যবস্থা বজায় রাখবেন। স্বাস্থ্য একটু নরম হতে পারে।

সংখ্যা ৫ (যে কোনও মাসের ৫, ১৪, ২৩ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন আজ অর্থ সংক্রান্ত কাজগুলি সম্পন্ন করার চেষ্টা করুন, সময় অনুকূল। আপনি অবশ্যই সফলতা পাবেন। পরিবারের যেকোনো সদস্যের পরামর্শ ও নির্দেশনা আপনার জন্য আশীর্বাদ হয়ে উঠুক এবং আপনার আত্মবিশ্বাস বজায় থাকুক। যেকোনো পরিস্থিতিতে সহনশীলতা থাকা প্রয়োজন। ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। এই সময়ে অতিরিক্ত কাজের চাপ নেবেন না। অন্যথায় হয়রানি ছাড়া কিছুই অর্জন হবে না। ব্যবসায়, লেনদেন দক্ষতার মাধ্যমে বিপরীত পরিস্থিতির সাথে খাপ খাইয়ে নেওয়ার চেষ্টা করুন। ছোটখাটো বিষয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। 

সংখ্যা ৬ (যে কোনো মাসের ৬, ১৫, ২৪ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন বন্ধুর সাহায্যে একটি জটিল কাজ সম্পন্ন হতে পারে।  জনসংযোগ আরও জোরদার হবে। রাজনৈতিক অঙ্গনের সাথে যুক্ত ব্যক্তিদের কাজ সহজেই সম্পন্ন করা যায়। আশেপাশের লোকেদের সাথে যোগাযোগ রাখা কিছুটা ঝামেলার হবে যা কোনও বড় সিদ্ধান্ত গ্রহণে বাধা দিতে পারে। আপনি যদি ধৈর্য এবং শান্তভাবে পরিস্থিতির উপর ধ্যান করেন তবে আপনি বুঝতে পারবেন যে সমস্যাগুলি সহজেই সমাধান করা যেতে পারে। কর্মক্ষেত্রে পরিস্থিতি কিছুটা নিস্তেজ হতে পারে। 

সংখ্যা ৭ (যে কোনো মাসের ৭, ১৬, ২৫ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন যে কোনও কাজ সঠিকভাবে করার আগে আপনি একবার পরিকল্পনা করে নেওয়া আপনার পক্ষে সহজ হবে। ছাত্র ও যুবকদের পড়ালেখা ও ক্যারিয়ারের প্রতি মনোযোগী থাকতে হবে। পুরানো কোনো সমস্যা বা বিবাদের সৃষ্টি হতে পারে সে বিষয়ে সচেতন থাকুন। ভুল কাজে সময় নষ্ট করবেন না। পেশাগত কার্যক্রম স্বাভাবিক থাকতে পারে। স্ত্রীর সহযোগিতা এবং পরামর্শ আপনার মনোবল বাড়াতে পারে। গ্যাস ও অ্যাসিডিটির সমস্যা বাড়তে পারে।

সংখ্যা ৮ (যে কোনও মাসের ৮, ১৭, ২৬ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন আপনি প্রতিকূল পরিস্থিতিতেও ইতিবাচক থাকুন। আপনার রুটিন এবং কাজগুলিতে সংগঠিত হওয়া আপনাকে আপনার লক্ষ্য অর্জনে সহায়তা করবে। ব্যক্তিগত যোগাযোগের মাধ্যমেও যেকোনো গুরুত্বপূর্ণ খবর পাওয়া যাবে। বাইরের কাউকে আপনার কাজ এবং বাড়ির ব্যবস্থায় হস্তক্ষেপ করতে দেবেন না। সব সিদ্ধান্ত নিজেই নেওয়ার চেষ্টা করুন। ছাত্রছাত্রীরা তাদের পড়াশোনায় যেকোনো ধরনের বাধার কারণে চাপে পড়বে। মন্দা ছাড়া ব্যবসায় কিছু অনুকূল পরিস্থিতি থাকতে পারে। 

সংখ্যা ৯ (যে কোনো মাসের ৯, ১৮, ২৭ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন যে কোনও নিকটাত্মীয়ের সাথে গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করুন যাতে কোনও সিদ্ধান্ত নেওয়া সহজ হয়। গ্রহের অবস্থা আপনার রুটিনে একটু বাড়তি পরিবর্তন আনছে, সময়টাকে সবচেয়ে বেশি কাজে লাগান। অলসতা এবং ক্লান্তি আপনাকে ঘিরে ধরতে চাইলেও পারবে না। খুব বেশি চিন্তা করার কোনো সুযোগ হাতছাড়া হতে পারে সে বিষয়ে সচেতন থাকুন। পারিবারিক জীবনে ছোট-বড় নেতিবাচক বিষয়গুলোকে উপেক্ষা করুন। স্বাস্থ্য ভালো থাকবে।

Follow Us:
Download App:
  • android
  • ios