Asianet News BanglaAsianet News Bangla

বুধবার কেমন কাটবে ১২ টি রাশির দিন, দেখে নিন দৈনিক রাশিফল

পুরাতন জ্যোতিষ শাস্ত্রে যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন রাশি রয়েছে। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রও রয়েছে, যার ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। 
 

Today 1 June 2022 Monday Daily Horoscope BDD
Author
Kolkata, First Published Jun 1, 2022, 10:13 AM IST

মেষ: আপনার ঐশ্বরিক শক্তি এবং আধ্যাত্মিকতার প্রতি বিশ্বাস বৃদ্ধির সঙ্গে, আপনার মধ্যে ইতিবাচক শক্তি সঞ্চারিত হচ্ছে। আপনি নতুন করে প্রাণশক্তি এবং আত্মবিশ্বাসের সঙ্গে আপনার কাজে নিবেদিত হবেন এবং সফলও হবেন। আত্মীয়দের সঙ্গে কিছুটা সময় কাটান। ব্যক্তিগত ক্রিয়াকলাপের পাশাপাশি সম্পর্ককেও রক্ষা করতে হবে। শিশুদের যে কোনও সমস্যায় সাহায্য করা আপনার দায়িত্ব। ভ্রমণ ও ভ্রমণ, মিডিয়া, শিল্প-সংক্রান্ত কাজে গতি আসবে। পারিবারিক পরিবেশ মনোরম থাকবে। আপনার নিয়মিত রুটিন এবং সঠিক খাদ্যাভ্যাস আপনার স্বাস্থ্যকে ভালো রাখবে।

বৃষ: আজ ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে এবং মজায় সময় কাটবে। যে কোনও বিষয়ে ফলপ্রসূ আলোচনাও হবে। সন্তান সংক্রান্ত শুভ নির্দেশের কারণে ঘরে সুখের পরিবেশ থাকবে। পরিবারের কোনও সদস্যের সঙ্গে স্বাস্থ্য সম্পর্কিত উদ্বেগ থাকবে। বাড়ির অন্যান্য সদস্যদের সঙ্গে আপনার কাজের চাপ শেয়ার করুন, অন্যথায়, আপনার কিছু গুরুত্বপূর্ণ কাজ অসম্পূর্ণ থেকে যেতে পারে। আয়ের পাশাপাশি খরচও বাড়বে। মিডিয়া এবং বিপণন যোগাযোগের সর্বাধিক করুন। দম্পতিদের মধ্যে যথাযথ সম্প্রীতি বজায় থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে।

মিথুন: আজ আপনি আপনার দক্ষতাকে পুড়িয়ে অনেক গুরুত্বপূর্ণ কাজ সঠিকভাবে সম্পন্ন করতে সক্ষম হবেন। যা আপনাকে আরও বিশ্রাম দেবে। কোনও আত্মীয় বাড়িতে এলে আনন্দে সময় কাটবে। কোন সিদ্ধান্ত নেওয়ার আগে গুরুত্ব সহকারে চিন্তা করুন। আপনার পরিবারে কোনও বহিরাগতের হস্তক্ষেপ বাড়ির শান্তি নষ্ট করতে পারে। বড়দের পরামর্শ উপেক্ষা করবেন না। কর্মক্ষেত্রে কর্মচারীদের সঙ্গে পুরনো কোনও মতপার্থক্য আজ মিটে যাবে। ব্যবসায়িক সমস্যাগুলিকে আপনার বাড়িতে আধিপত্য করতে দেবেন না। পরিবর্তিত পরিবেশে অ্যালার্জি ও কাশি হতে পারে।

আরও পড়ুন- বুধবার ৬ রাশির দামী কোনও উপহার পেতে পারে, দেখে নিন আজকের রাশিফল

আরও পড়ুন- জুন মাস কেমন প্রভাব ফেলবে মেষ রাশির উপর, জেনে নিন বিস্তারিত

আরও পড়ুন- এই বিশেষ রেখাটি হাজারের মধ্যে একজন মানুষের হাতে থাকে, যা নিয়ে আসে প্রচুর সম্পদ

কর্কটঃ গৃহে ধর্মীয় কাজকর্ম হবে। তাই আপনি ইতিবাচক শক্তি অনুভব করবেন। বাড়ির বড়দের আশীর্বাদ এবং সহযোগিতা আপনার জন্য ভাগ্যের কারণ হবে। বাড়ির কোনও সদস্যের বিয়ে দীর্ঘস্থায়ী হতে পারে। এ সময় প্রকৃতিতে ধৈর্য ও নম্রতা বজায় রাখা খুবই জরুরি। তাড়াহুড়ো আপনার অনেক কাজ নষ্ট করতে পারে। বাড়ির পরিবেশও নেতিবাচক হতে পারে। প্রতিবেশীদের সঙ্গে কোন বিষয়ে বিবাদ করবেন না। আজ মিডিয়া সংক্রান্ত ব্যবসায় লাভ হতে পারে। অনেক কাজ থাকা সত্বেও পরিবারের সঙ্গে মজা করে কিছু সময় কাটান। স্বাস্থ্য ভালো থাকতে পারে।

সিংহ: গত কয়েকদিন থেকে মানসিক চাপ কমাতে বাগানে এবং প্রকৃতির কাছাকাছি সময় কাটান। আপনার প্রতিভা সৃজনশীল কাজে লাগান। আপনার সমস্যা সম্পর্কে একজন বন্ধুকে বলুন। বাড়িতে কোনও কিছু নিয়ে কথা বললে নেতিবাচক পরিবেশ তৈরি হতে পারে। বুদ্ধিমানের সঙ্গে বিষয়টি বোঝার এবং সমাধান করার চেষ্টা করুন। অবহেলা বা মানসিক চাপের কারণে আপনি গুরুত্বপূর্ণ কিছু ভুলে যেতে পারেন। বর্তমানে ব্যবসায়িক কার্যক্রম ধীরগতির হবে। পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটান। মানসিক চাপ আপনার কর্মদক্ষতাকেও প্রভাবিত করতে পারে।

কন্যা: আজ তাড়াহুড়ো না করে প্রতিটি স্তরের কাজের কথা ভাবুন। এতে আরও সিদ্ধান্ত নেওয়া সম্ভব হবে। এর পাশাপাশি আপনার মধ্যে আত্মবিশ্বাস ও প্রতিভা গড়ে উঠবে। বাড়ির বড়দের অপমান করবেন না। তার আশীর্বাদ এবং সহযোগিতা আপনার জন্য একটি আশীর্বাদ প্রমাণিত হবে. রাগ এবং সন্দেহের মতো অনিচ্ছাকৃত আচরণও বদলাতে হবে। এ সময় তরুণরা দ্রুত লাভের লোভে কোনও অনৈতিক কাজ করতে আগ্রহ দেখায় না। দম্পতিদের মধ্যে রোমান্টিক সম্পর্ক তৈরি হবে। গত কয়েকদিন ধরে চলমান কোনও শারীরিক সমস্যা আজ কাটিয়ে উঠতে পারে।

তুলা:  আজ আর্থিক অবস্থা ভালো থাকবে। মানুষ আপনার প্রবৃত্তি দ্বারা আকৃষ্ট হবে. এটি আপনার প্রথম পোস্ট। ছাত্র ইউনিয়নগুলিও তাদের পড়াশোনায় মনোযোগ দেবে। মনে রাখবেন আদালতে মামলা চলমান থাকলে আজ বিষয়টি জটিল হতে পারে। তাই সাবধান বা এড়িয়ে চলুন। অর্থ বিনিয়োগের ফাঁদে পা দেবেন না। বাজারে তাদের ভালো প্রভাব বজায় রেখে বণিক পক্ষ থেকে ভালো অর্ডার পাওয়া যেতে পারে। পরিবারে শান্তি ও সুখের পরিবেশ থাকবে। বর্তমান নেতিবাচক পরিস্থিতি থেকে নিজেকে রক্ষা করুন।

বৃশ্চিক:  প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে আপনার বিশেষ ভূমিকা থাকবে। আপনি অনুভব করতে পারেন যে আপনি কোন ঐশ্বরিক শক্তি দ্বারা আশীর্বাদিত হচ্ছেন। আপনার দক্ষতা এবং দক্ষতা প্রশংসিত হতে পারে. বাড়ির কোনও সদস্যের বিবাহিত জীবনে সমস্যার কারণে উত্তেজনা থাকবে। উভয় পক্ষের কথা শুনে আপনার সমস্যার সমাধান হবে। বিদ্যমান আয়ের উৎসে আর উন্নতির সুযোগ নেই। এই সময়ে পরিশ্রম বেশি হবে এবং ফল কম হবে। আপনার ব্যস্ততার কারণে পরিবারের যত্নে পূর্ণ সমর্থন থাকবে। স্বাস্থ্য ভালো থাকতে পারে।

ধনু: প্রতিদিনের চাপ থেকে মুক্তি পেতে আজই উপভোগ্য ক্রিয়াকলাপ করুন। মানসিক অবসাদ থেকে মুক্তি পেতে পারেন। পারিবারিক পরিবেশও সুখকর ও শান্তিপূর্ণ থাকতে পারে। আপনার আর্থিক ক্রিয়াকলাপে অসতর্ক বা অলস হবেন না। তা না হলে ঋণের টাকা পাওয়া কঠিন হবে। ঘনিষ্ঠ বন্ধু বা ভাইবোনের সঙ্গে কোনও ধরনের ভুল বোঝাবুঝি হতে পারে। ব্যবসায়িক কাজে উন্নতি হতে পারে। অন্য কারো কারণে দাম্পত্য সম্পর্কে কিছু ভুল বোঝাবুঝি হতে পারে। স্বাস্থ্য ভালো থাকতে পারে।

মকর:  বাড়িতে নিকট আত্মীয় আসতে পারে। অনেকদিন পর সবার সঙ্গে দেখা হলে ভালো লাগবে। অন্যদিকে, একটি নির্দিষ্ট বিষয়ে আলোচনা করলে অনেক সমস্যার সমাধান হবে। বাড়ির বয়স্ক ব্যক্তিদের সুস্বাস্থ্যের কারণে এই সময়ে তাদের সঠিক যত্ন ও চিকিৎসা খুবই জরুরি। আপনার আর্থিক অবস্থার প্রতি বিশেষ মনোযোগ দিন। ব্যবসার জায়গায় কর্মচারীদের অসতর্কতার কারণে কিছু জিনিস ভুল হতে পারে। পারিবারিক কলহের কারণে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে। স্বাস্থ্য ভালো থাকতে পারে।

কুম্ভ:  ভাগ্যের চেয়ে কর্মে বিশ্বাস করা প্রয়োজন। এই সময়ে করা কঠোর পরিশ্রম আপনার সেরা ভাগ্য তৈরি করবে। আপনার যোগ্যতা ও কর্মক্ষমতা আপনার জন্য নতুন সাফল্য সৃষ্টি করবে। নিকটাত্মীয়দের সঙ্গেও সম্পর্ক মজবুত হবে। অনেক সময় আয়ের উৎসের পরিবর্তে অতিরিক্ত ব্যয়ের কারণে মন অস্থির হয়ে উঠতে পারে। বর্তমান সময়ে নেতিবাচক পরিবেশের কারণে এটাকে গুরুত্ব দেওয়া ঠিক হবে না। বর্তমান পরিস্থিতির কারণে আপনার ব্যবসার মন্দা এখন কেটে যেতে পারে। আপনার পরিবারের সদস্যদের সঙ্গে আপনার কষ্ট শেয়ার করুন. কখনও কখনও মনোবল হ্রাস পেতে পারে তাই একটি হতাশা থাকবে।

মীন: এই সময়ে আপনাকে ধৈর্য ও সংযমের সঙ্গে কাজ করতে হবে। আপনি আপনার ধৈর্য দিয়ে প্রতিকূলতা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। ধীরে ধীরে পরিস্থিতি ভালো হবে। অর্থনৈতিক অবস্থারও উন্নতি হবে। ঘনিষ্ঠ কাউকে কোনও শুভ অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য আমন্ত্রণ জানানো হতে পারে। আপনার ব্যক্তিগত চাহিদার পাশাপাশি পরিবারের চাহিদার যত্ন নেওয়া আপনার দায়িত্ব। বাড়িতে শিশু এবং যুবকদের কার্যকলাপ এবং মেলামেশা পর্যবেক্ষণ করুন। এই সময়ে, যদি কর্মক্ষেত্রে পার্টনারশিপের বিষয়ে কথা হয়, তবে তা গুরুত্ব সহকারে নিন। পরিবারে সুখ ও শান্তির পরিবেশ থাকবে। যে কোনও ধরনের আসক্তি ও নেতিবাচক কর্মকাণ্ডে লিপ্ত ব্যক্তিদের থেকে দূরে থাকুন।
 

Follow Us:
Download App:
  • android
  • ios