শরতের নীল আকাশ আর মাঠে ঘাটে কাশ ফুল জানান দিচ্ছে ঘরে মেয়ের আসার সময় হয়েছে। সেই আনন্দ মেতে উঠেছে শহর কলকাতা সহ গোটা বাংলা। কলকাতার অলিতে গলিতে চলছে পুজোর থিমের লড়াই, মানুষের ঢল নেমেছে রাস্তায় একবার একবার মাতৃ দর্শণের জন্য। দুর্গাপুজো মানেই মাতোয়ারা বাঙালি। শ্রেষ্ঠ উৎসব বলে কথা। সারা বছর এই কয়েকটা দিনের জন্য থাকতে হয় অপেক্ষা করে। 

তাই এই কয়েকটা ছুটির দিন কি ঘরে বসে কাটিয়ে দেওয়া যায়। আর পুজো মানেই ঠাকুর দেখার পাশাপাশি রয়েছে খাওয়া-দাওয়াও। তাই পুজোয় বাঙালি খাওয়ারের পাশাপাশি যদি নতুন কিছু চেখে দেখতে চান, তাহলে আর সময় নষ্ট না করে চলে আসুন ইএম বাইপাস নিকটবর্তী, অ্য়াক্রোপলিস মলের খুবই কাছে পাঞ্জাবি রসুইতে। 

এই রেস্তোরাঁতে আপনি পাবেন নর্থ ইন্ডিয়ান খাওয়ারের অসাধারণ সব মেনু। ভেজ, ননভেজের নানান রকম পদেই রয়েছে বৈচিত্র্য। রকমারী কবাব থেকে শুরু করে বিরিয়ানি সবই পাওয়া যাচ্ছে সুবিধাজনক মূল্যে। তাই আড্ডা প্রিয় বাঙালির এক অন্যতম ডেস্টিনেশন এই রেস্তোরাঁ।  বাঙালি পুজোর আড্ডা সহ পুজোর পরবর্তী আড্ডা বা বিজয়া সম্মিলনী সেরে ফেলতে পারেন এখানেই। শুধু মাত্র নেটিজেনদের জন্যই নয় এই ক্যাফে আসেন অফিস ফেরত, আবসরপ্রাপ্ত বহু মানুষ মন খুলে আড্ডা দিতে আসেন এই ক্যাফে তে।