Asianet News BanglaAsianet News Bangla

ধুতি-পাঞ্জাবি পরে ঢাকের তালে কোমর দোলাল ইউভান, একরত্তির সঙ্গে নাচে মত্ত মাম্মা শুভশ্রী

সাদা ধুতি, হালকা রঙের পাঞ্জাবি পরেই দেখা মিলল রাজ পুত্রের। মাথায় একরাশ কোঁকড়ানো চুল, দুলে দুলে নেচে আসর জমিয়ে দিয়েছে একরত্তি একাই। মায়ের ছবির গানের সঙ্গে ধুতি-পাঞ্জাবি পরে নাচতে দেখা গেল ইউভানকে। তবে রাজ পুত্র একা নন, ড্রয়িং রুমে ছেলের সঙ্গে নাচতে দেখা গেল শুভশ্রী গঙ্গোপাধ্যায়কেও। মা ও ছেলের যুগলবন্দি ডান্স ভিডিও ফ্রেমবন্দি করলেন রাজ চক্রবর্তী।

Durga puja 2021 Raj chakraborty shares a dance video with yuvaan and Subhashree goes super Viral BRD
Author
Kolkata, First Published Oct 15, 2021, 3:41 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

পুজো মানেই জমজমাট আড্ডা, পুজো মানেই হই-হুল্লোড়, খাওয়া-দাওয়া, নাচ-গান আর তার সঙ্গে ঢাকের তালে তালে ধুনুচি নাচ। এবার মহানবমীর দিন  বিকাল বেলা ঢাকের তালেই কোমর দোলালেন রাজশ্রী পুত্র ইউভান। মায়ের ছবির গানের সঙ্গে ধুতি-পাঞ্জাবি পরে নাচতে দেখা গেল ইউভানকে। তবে রাজ পুত্র একা নন, ড্রয়িং রুমে ছেলের সঙ্গে নাচতে দেখা গেল শুভশ্রী গঙ্গোপাধ্যায়কেও। মা ও ছেলের যুগলবন্দি ডান্স ভিডিও ফ্রেমবন্দি করলেন রাজ চক্রবর্তী।

 

 

আরও পড়ুন-সঙ্গমের চরম মুহূর্তে 'অন টপ' থাকতে পছন্দ করেন মালাইকা, বিছানায় গিয়েও চাই এই বিশেষ জিনিস

আরও পড়ুন-'আমি এক সম্ভ্রান্ত পরিবারের ছেলে, আইনকে ধোকা দেব না', মাদককান্ডে জামিন পেতে জোর সওয়াল আরিয়ানের

আরও পড়ুন-১৫ কোটি টাকা খোরপোষ, আরবাজের সঙ্গে 'Divorce'-এর আগের রাতটা কেন এত ভয়ঙ্কর মালাইকার জীবনে

 

সাদা ধুতি, হালকা রঙের পাঞ্জাবি পরেই দেখা মিলল রাজ পুত্রের। মাথায় একরাশ কোঁকড়ানো চুল, দুলে দুলে নেচে আসর জমিয়ে দিয়েছে একরত্তি একাই। তার আদব-কায়দা যেন সকলের চেয়ে আলাদা। বয়স সবে মাত্র ১ বছর।  মাত্র এক বছরের মধ্যেই নানা রকমের মজার কীর্তিতে মাতিয়ে রেখেছে নেটিজেনদের। সময় যত এগোচ্ছে ততই যেন সেলিব্রিটি হয়ে উঠছে সকলের প্রিয় রাজ-পুত্র ইউভান। যদিও জন্মের পর থেকেই সেলিব্রিটিদের থেকে ছাঁপিয়ে গেছে একরত্তির ক্রেজ ।  টলিউডের তাবড় তাবড় তারকাদেরও টেক্কা দিতে পারে এই বছর একের একরত্তি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি বুমেরাং ভিডিও শেয়ার করেছেন রাজ। সেখানেই ঢাকের তালে কোমর দোলাতে দেখা গেল মা ও ছেলেকে।

 

 

লাল পাড় সাদা শাড়ি, স্লিভলেস ব্লাউডে ধরা দিলেন শুভশ্রী। ছেলের সঙ্গে মায়ের নাচের ভিডিও ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে। ঘরের মধ্যে ছুটে বেরাতে বেরাতেই অনস্ক্রিনে মায়ের নাচ দেখতে ব্যস্ত ইউভান। আগের বছরেই এই সময় শুভশ্রীর কোল আলো করে এসেছিল ইউভান। দেখতে দেখতে নিমেষে কেটে গেল গোটা একটা বছর। পুরো পরিবারের সঙ্গে জমজমাট পুজো কাটালেন রাজ- শুভশ্রী ও তাদের ছোট্ট খুদে ইউভান।

Follow Us:
Download App:
  • android
  • ios