জেলবন্দি পার্থ চট্টোপাধ্যায়ের দুর্গা পুজো কেমন কাটছে? ষষ্ঠীর দিনে পাত পেড়ে খেলেন অর্পিতা

| Oct 02 2022, 01:33 PM IST

জেলবন্দি পার্থ চট্টোপাধ্যায়ের দুর্গা পুজো কেমন কাটছে? ষষ্ঠীর দিনে পাত পেড়ে খেলেন অর্পিতা

সংক্ষিপ্ত

নাকতলা উদয়ন সংঘের পুজো মানেই  পার্থ চট্টোপাধ্যায়থ। কিন্তু এবার তিনি জেলবন্দি। এসএসসিকাণ্ডে গ্রেফতার হওয়ার পর এখনও পর্যন্ত তাঁকে জামিন দেওয়া হয়নি। এই অবস্থায় নাকতলা উদয়ন সংঘের পুজো হচ্ছে। কিন্তু সেখানে অনুপস্থিত পার্থ চট্টোপাধ্যায়। 

নাকতলা উদয়ন সংঘের পুজো মানেই  পার্থ চট্টোপাধ্যায়থ। কিন্তু এবার তিনি জেলবন্দি। এসএসসিকাণ্ডে গ্রেফতার হওয়ার পর এখনও পর্যন্ত তাঁকে জামিন দেওয়া হয়নি। এই অবস্থায় নাকতলা উদয়ন সংঘের পুজো হচ্ছে। কিন্তু সেখানে অনুপস্থিত পার্থ চট্টোপাধ্যায়। কিন্তু আপনার নিশ্চয় জানতে ইচ্ছে করছে কেমন করে এবার পুজোর প্রথমদিন অর্থাৎ মহাষষ্ঠী কাটালেন প্রাক্তন শিক্ষামন্ত্রী কথা তৃণমূল কংগ্রেস নেতা পার্থ চট্টোপাধ্যায়? জেল সূত্রের খবর বছরকার দিনে তেমন বিরহ ধরা পড়েনি পার্থ চট্টোপাধ্যায়ের মুখে। 

প্রেসিডেন্সি জেলে রয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। জেল সূত্রে খবর ষষ্ঠীর সন্ধ্যায় নিজের কুঠরি থেকে বেরিয়েছিলেন পার্থ। সংশোধনাগারের পুজো মণ্ডপে গিয়েছিলেন। আর সেখানেই কয়েদিদের অনুরোধে নাকি ঢাকও বাজান পার্থ চট্টোপাধ্যায়। তবে এক দুই মিনিট নয়। টানা ১০ মিনিট ঢাঁক বাজিয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। তারপর দেবী দুর্গার আশির্বাদ নিয়েই তিনি নাকি মণ্ডপ ছাড়েন। 

Subscribe to get breaking news alerts

অন্যদিকে পুজোয় জেলবন্দি পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ট সহযোগী অর্পিতা মুখোপাধ্যায়। এসএসসি দুর্নীতিকাণ্ডে তাঁর নামও জড়িয়ে গেছে। তাঁর ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে কোটি কোটি টাকা। সেই অর্পিতা কী করছে পুজোতে? পুজোয় জেল বন্দি থাকতে হবে শুনে বরাবরই আপেক্ষ করেছিলেন অর্পিতা। পাশাপাশি জেলের খাবার নিয়েও একাধিকবার উষ্মা প্রকাশ করেছিলেন তিনি। সেই সেই অর্পিতাও জেল বন্দি অবস্থাতেও পুজো কাটাচ্ছেন খোস মেজাজে। পুজো উপলক্ষে জেলের কয়েদিদের জন্য  বরাবরই থাকে স্পেশাল মেনু। এবারও তার অন্যথা হয়নি। অর্পিতার পাতে পড়েছেন ভাত, ডাল, সবজি, বেগুন ভাজা, মাছের ঝোল আর চাটনি। সূত্রের খবর যা দেখে কিছুটা হলেও স্বস্তি পেয়েছেন অর্পিতা। 

পার্থ চট্টোপাধ্যায় আর অর্পিতা মুখোপাধ্যায়কে দেখা যেত প্রায় একসঙ্গে। এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের হানার পর থেকেই তাঁদের যুগলবন্দি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। পার্থ যেমন নাকতলা উদয়ন সংঘের পুজোয় উদ্যোক্তা। তেমনই অর্পিতা ছিলেন ব্র্যন্ড অ্যাম্বাসাজর। কিন্তু এসএসসিকাণ্ড সবকিছু ওলটপালট করে দিল। দুজনেই এখন জেলবন্দি। এসএসসি কাণ্ডে সিআইডি-র দেওয়া চার্জশিটেও রয়েছে পার্থ চট্টোপাধ্যায়ের নাম। তাঁকে মূলষড়ন্ত্রী হিসেবে চিহ্নিত করা হয়েছে। তাই আপাতত রেহাই পাওয়ার সম্ভাবনা খুবই ক্ষীণ। 


 

Read more Articles on
null