Asianet News BanglaAsianet News Bangla

লো নেক লেহেঙ্গায় উপচে পড়ছে যৌবন, ডান্ডিয়া হাতে ধামাকাদার ডান্সে ফ্লোর কাঁপালেন তিয়াসা

দুর্গাপুজোতে ডান্ডিয়া হাতে দেখা গেল অভিনেত্রী তিয়াসাকে। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন শ্যামা । যেখানে ডান্ডিয়া হাতে ধামাকাদার ডান্স পারফরমেন্স করতে দেখা গেল অভিনেত্রীতে। গুজরাত ও রাজস্থানে নবরাত্রির উৎসব মানেই ডান্ডিয়া নাচ। এবার ডান্ডিয়া নেচে ভক্তদের মুগ্ধ করে দিলেন তিয়াসা রায়।

Krishnakali Actress Tiyasha Roy shares a dandiya dance video  goes viral in social media BRD
Author
Kolkata, First Published Oct 15, 2021, 10:35 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দুর্গাপুজোটা প্রতিবারের তুলনায় একটু হলেও অন্যরকম কেটেছে কৃষ্ণকলি খ্যাত অভিনেত্রী তিয়াসা রায়ের। ১১ অক্টোবর অভিনেতা সুবান রায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন তিয়াশা। চলতি বছর বিয়ের ৮ বছর পূর্ণ হল। কিন্তু কাগজে কলমে না হলেও মন থেকে তারা এখন আলাদা। বেশ কয়েকমাস ধরেই এক ছাদের তলায় থাকছেন না সুবান- তিয়াসা, তেমনটাই বলছে ঘনিষ্ঠ সূত্র। তাই এই বছর দুর্গাপুজোতে নিজের মতো করেই উদযাপন করেছেন তিয়াসা রায়।

 

 

আরও পড়ুন-সঙ্গমের চরম মুহূর্তে 'অন টপ' থাকতে পছন্দ করেন মালাইকা, বিছানায় গিয়েও চাই এই বিশেষ জিনিস

আরও পড়ুন-'আমি এক সম্ভ্রান্ত পরিবারের ছেলে, আইনকে ধোকা দেব না', মাদককান্ডে জামিন পেতে জোর সওয়াল আরিয়ানের

আরও পড়ুন-১৫ কোটি টাকা খোরপোষ, আরবাজের সঙ্গে 'Divorce'-এর আগের রাতটা কেন এত ভয়ঙ্কর মালাইকার জীবনে

 

দুর্গাপুজোতে ডান্ডিয়া হাতে দেখা গেল অভিনেত্রী  তিয়াসাকে। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন শ্যামা । যেখানে ডান্ডিয়া হাতে ধামাকাদার ডান্স পারফরমেন্স করতে দেখা গেল অভিনেত্রীতে। গুজরাত ও রাজস্থানে নবরাত্রির উৎসব মানেই ডান্ডিয়া নাচ। এবার ডান্ডিয়া নেচে ভক্তদের মুগ্ধ করে দিলেন তিয়াসা রায়। মাঝেমধ্যেই রিল ভিডিওতেও সকলকে চমকে দিচ্ছেন তিয়াশা। 

 

 

সোশ্যাল মিডিয়ায় কীভাবে ফ্যানবেস ধরে রাখতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত  তিয়াসা। অভিনেত্রীর ডান্ডিয়া নাচ দেখে সকলেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। ট্র্যাডিশনাল গুজরাতি লোকগানের তালে ঘুরে ঘুরে নাচলেন তিয়াশা। নবরাত্রি উদযাপনে ব্যস্ত  তিয়াসাকে লাল রঙের লো নেক স্লিভলেস ব্লাউজ, সবুজ লেহেঙ্গা, মাথায় ঘোপা , কানে বড় ঝুমকো-তে দেখা গিয়েছে। সাবেকি সাজে অভিনেত্রীকে দেখে রাতের ঘুম উড়েছে ভক্তদের।

Follow Us:
Download App:
  • android
  • ios