দ্বিতীয় বার সরকার গড়ছে নরেন্দ্র মোদী। এবারও অন্য রাজনৈতিক দলগুলি ত্রিসীমানায় আসতে পারেনি। সেই বিরাট জয়কেই দেশের জয় বলে আখ্যা দিয়েছেন দেশের চৌকিদার। সেই জয়ের আনন্দের মধ্যে আরও একবার টুইট করেন মোদী। 

টুইট করে মোদী এবার লিখলেন, ধন্যবাদ ভারত। আমাদের জোটের মধ্য়ে বিশ্বাস রয়েছে, যা মানুষের ইচ্ছা পূরণের জন্য আরও শক্তভাবে কাজ করার শক্তি জোগায়। আমি বিজেপি কার্যকর্তাদেরকে কর্মঠ, দৃঢ়প্রতিজ্ঞ থাকার জন্য কুর্নিশ জানাচ্ছি। তাঁরা বাড়ি বাড়ি গিয়ে বুঝিয়েছেন আমরা দেশকে প্রগতির পথে নিয়ে যেতে চাই। 

 

 

কিছুক্ষণ আগেই আরও একটি টুইট করে মোদী বলেন,  "সবকা সাথ, সবকা বিকাশ, সবকা বিশ্বাস। বিজপি ভারত। একসঙ্গে আমরা এগোবো। একসঙ্গে আমরা সমৃদ্ধ হব। একসঙ্গে আমরা আরও শক্তিশালী ভারত গড়তে চাই। ভারত আবারও জয়ী হল।" 

প্রসঙ্গত আগামী ২৯ মে শপথ নিতে চলেছেন মোদী। 

উল্লেখ্য, সারা দেশে এভাবে গেরুয়া ঝড় বয়ে যাবে বিরোধীরা আশা করেনি। বাংলাতেও তৃণমূল-কংগ্রেস দাবি করেছিল, তারা ৪২-এ-৪২ টাই জিতবে। কিন্তু সেকথাও যে ধোপে টিকল না, তা স্পষ্ট। বাংলায় রীতিমতো মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে পাল্লা দিয়ে লড়েছে বিজেপি। ফলে অখিলেশ যাদব, মমতা, চন্দ্রবাবুরা যে জোট বেঁধে লড়ার স্বপ্ন দেখছিল। কিন্তু সেই স্বপ্ন যে এবার পূরণ হবে না, তা পরিষ্কার। কারণ এরা নিজেদের রাজ্যেই বিজেপির কাছে বেশ খানিকটা ধরাশায়ী হয়েছে।