ক্রমে এগিয়ে আসছে সেই দিন, ২৩ মে। একমাস ধরে ম্যারাথন সাত দফা লোকসভা নির্বাচনের ফলাফল জানা যাবে সেই দিন। রাজনৈতিক মহলের সঙ্গে সাধারণ মানুষের উত্তেজনাও বাড়ছে। কে হবেন পরের প্রধানমন্ত্রী? নরেন্দ্র মোদী, রাহুল গান্ধী না অন্য কেউ? এই প্রশ্ন নিয়েই এখন পাড়া থেকে সোশ্যাল মিডিয়া সর্বত্র আলোচনা চলছে। কিন্তু খালি পেটে কোনও আলোচনা কি জমে? এবার পরের প্রধানমন্ত্রীর নাম সঠিকভাবে আগে থেকে বলতে পারলেই ক্যাশব্য়াক দেবে খাবার সরবরাহকারি সংস্থা জোমাটো।

সংস্থার পক্ষ থেকে এই ক্যাম্পেনের নাম দেওয়া হয়েছে জোমাটো ইলেকশন লিগ। আগে থেকে পরের প্রধানমন্ত্রীর নাম সঠিকভাবে বলতে পারলেই ৩০ শতাংশ ক্যাশব্যাক পাওয়া যাবে। ২২ মে রাত ১২টার আগে পর্যন্ত এই অফার চালু থাকছে। প্রতিটি অর্ডারের সঙ্গেই পরের প্রধানমন্ত্রী কে হবেন তা বাছার তিনটি বিকল্প দেওয়া হচ্ছে - নরেন্দ্র মোদী, রাহুল গান্ধী এবং অন্য কেউ। ২৩ তারিখ ফল বের হওয়ার পরই ক্যাশব্যাক পাওয়া যাবে। জোমাটোর অন্যান্য চালু অফারগুলির সঙ্গেই বাড়তি এই ৩০ শতাংশ ক্যাশব্যাকের সুবিধা মিলবে।

এ আগেও সঠিক সম্ভাব্য বিজয়ী বেছে নিতে পারলে ক্যাশব্যাকের সুবিধা দিয়েছিল জোমাটো। আইপিএল চলাকালীন প্রতি ম্যাচেই সম্ভাব্য বিজয়ী বাছার জন্য ক্যাশব্যাকের অফার দেওয়া হয়েছিল। সেই ক্যাম্পেনটির নাম ছিল জোমাটো প্রিমিয়ার লিগ। ২ মে তারিখ পর্যন্ত ২২৪টি শহরের ১ কোটি ৪০ লক্ষ মানুষ ওই ক্যাম্পেনে অংশ নিয়েছিলেন এবং ১৫ কোটি টাকা বাঁচিয়েছিলেন।