শৈশবে সারা আলি খান যে তৈমুরের থেকে কোনও অংশে কম ছিলেন না, তা বলছেন নেটিজেনরাই। সম্প্রতি  ফাদার্স ডে উপলক্ষে একটি ছবি পোস্ট করেন সারা। সেই ছবিতে ছোট্ট সারাকে দেখা যাচ্ছে সইফের সঙ্গে। 

সম্প্রতি সারা আলি খানের একটি ভিডিও ভাইরাল হয়। ভিডিওটি সারা আলি খানের ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়। ভিডিওটিতে দেখা যাচ্ছে ছোট্ট সারার হাসছে। মিষ্টি সারার সঙ্গে বসে আছেন সইফ। 

প্রসঙ্গত, সারা আলি খান এখনও পর্যন্ত দুটি ছবিতে অভিনয় করেছেন। প্রথম ছবি কেদারনাথে তাঁর বিপরীতে দেখা গিয়েছিল সুশান্ত সিং রাজপুতকে। পরের ছবি সিম্বায় রণবীর সিংয়ের বিপরীতে অভিনয় করে নজর কাড়েন তিনি। এই মুহূর্তে তিনি কার্তিক আরিয়ানের সঙ্গে লাভ আজকাল ২-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত। 

 

 

বিটাউনে কানাঘুষো খবর, সারা ও কার্তিক নাকি ডেট করছেন। কফি উইথ করণে গিয়ে সারা বলেছিলেন, তিনি কার্তিক আরিয়ানের সঙ্গে ডেটে যেতে চান। এর পরে অন্য একটি চ্যাট শোয় কার্তিকও জানান, তাঁরও সারাকে বেশ ভাল লাগে, তিনি ডেটে যেতেও রাজি। কিন্তু সত্যিই তাঁরা সম্পর্কে কি না সে ব্যাপারে কেউ মুখ খোলেননি। 

যদিও সারার সঙ্গে কার্তিক আরিয়ানের এই গুঞ্জন একেবারেই পছন্দ করছেন না তাঁর মা অমৃতা সিং। কিন্তু অন্যদিকে সইফ আলি খান এই সব গুঞ্জনে খুব একটা কান দিচ্ছেন না।