নদীতে পড়তে পড়তে বাঁচলেন প্রিয়ঙ্কা চোপড়া। আর রক্ষাকর্তা সেই স্বামী নিক জোনাস আসলে সেই সময়ে ক্রজে ছিলেন দম্পতি। তখনই এই বিপদের থেকে বাঁচেন পিগি চপস। 

এই মুহূর্তে প্রিয়ঙ্কা ও নিক দুজনেই প্যারিসে। উপলক্ষ নিকের ভাইয়ের বিয়ে। সেই জন্য ক্রজে পার্টি করছিলেন সকলে। আর তার মধ্য়ে নিজেদের মতো করে সময় কাটাচ্ছিলেন নিক জোনাস ও প্রিয়ঙ্কা চোপড়া। দুজনেই ব্যস্ত ছিলেন রোম্যান্সে। হঠাৎই চুম্বনে মগ্ন থাকা অবস্থায় পা বেসামাল হয়ে পড়ে প্রিয়ঙ্কার। ক্রজের একদম ধারেই ছিলেন দুজনে। তাই তখন পা ফসকে গেলে পিগি চপস সোজা নদীতে গিয়েই পড়তেন। 

 

 

কিন্তু নিক সঙ্গে থাকতে কি তেমন হতে দেবেন! সঙ্গে সঙ্গে নিক প্রিয়ঙ্কাকে নিজের বাহুডোরে আগলে নিলেন।  এই পুরো দৃশ্যের ভিডিও মুহূর্তে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। দেখে নিন সেই ভিডিও- 

প্রসঙ্গত, ২০১৮-র ১ ডিসেম্বর একেবারে রাজকীয় কায়দায় বিয়ে করেন মার্কিন পপস্টার ও প্রিয়ঙ্কা চোপড়া। তার পরে কিছু দিনের মধ্যেই ইনস্টাগ্রামে নিজের নাম বদলে লেখেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। 

এই মুহূর্তে দুজনেই নিকের ভাইয়ের বিয়ে নিয়ে ব্য়স্ত। কিছুদিন আগেই মেট গালার আসরে ও কান চলচ্চিত্র উৎসবে গিয়ে ঝড় তুলেছিলেন প্রিয়ঙ্কা চোপড় জোনাস। পোশাকে ও সাজে দুই জায়গাতেই স্পটলাইটে ছিলেন পিগি চপস।