এক্কেবারে অন্য় লুকে সবার সামনে ধরা দিলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্য়ায়। এক ঢাল লম্বা ঢেউ খেলানো চুল কেটে ফেললেন নায়িকা। শুক্রবার দুপুরে সেই ছবি পোস্ট করতেই চমকে যান ভক্তরা। তবে এই নতুন লুকেও একই রকম আত্মবিশ্বাসী শুভশ্রী। 

শুক্রবার দুপুরে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন শুভশ্রী। ছবিতে দেখা যাচ্ছে শুভশ্রী তাঁর একঢাল লম্বা চুলকে বিদায় জানিয়ে অ্য়াঙ্গেলড বব কাট করেছেন। ছবির এই ক্যাপশনে তাঁর ফলোয়ারদের উদ্দেশ্য়ে লিখেছেন, "কেমন লাগছে?" ফলোয়াররা বিভিন্ন মতামত দিয়েছে। কেউ বলছেন, "গরমের জন্য় এটাই সেরা চুলের স্টাইল।" কেউ আবার বলছেন, "আপনাকে লম্বা চুলেই বেশি সুন্দর লাগত।"

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

How is it???

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on May 9, 2019 at 10:31pm PDT

 

তবে এসবের কোনওটাতেই বিশেষ কান দিচ্ছেন না  শুভশ্রী। একই লুক থেকে বিরতি নিয়ে এই নতুন অবতারে বেশ খুশি তিনি। ছবিতেই স্পষ্ট, তিনি যথেষ্ট আত্মবিশ্বাসের সঙ্গে এই লুক ক্যারি করছেন। তবে এই নতুন লুক কোনও ছবির জন্য় কি না, তা এখনও জানা যায়নি। 

শুভশ্রীর ইনস্টাগ্রাম প্রোফাইল দেখলেই বোঝা যায়, নিজের সঙ্গে বেশ সময় কাটাচ্ছেন নায়িকা। হাজার ব্য়স্ততার মধ্য়েও স্বামী রাজ চক্রবর্তীর সঙ্গে দেশ বিদেশ ভ্রমণে পাড়ি দেন তিনি। সম্প্রতি দুবাই থেরে ঘুরে এলেন তিনি। 

সম্প্রতি পরিণীতা ছবির শ্যুটিং শেষ  করেছেন শুভশ্রী। সেই শ্য়ুটিং সেরেই তিনি দুবাই পাড়ি দেন। সঙ্গে ছিলেন রাজ। দুবাই ট্রিপেরও বহু ছবি শেয়ার করেছেন তিনি। দুবাই গিয়ে উইশলিস্টের একটি ইচ্ছেও পূরণ করেছেন শুভশ্রী। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Like an Eagle 🦅

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on May 8, 2019 at 7:12am PDT

 

দুবাইতে গিয়ে স্কাই ডাইভিং করেছেন তিনি। সেই রোমাঞ্চকর দৃশ্য়ের ভিডিও-ও শেয়ার করেছেন তিনি। এক জায়গায় শুভশ্রী বলছেন, বহুদিন ধরেই স্কাই ডাইভিং করা আমার স্বপ্ন। তাই আজ আমার স্বপ্ন পূরণের দিন। ভিডিওয় দেখা যায়, ইনস্ট্রাকটরের সঙ্গে স্কাই ডাইভিং করছেন শুভশ্রী। অতএব বলাই যায়, মোটের উপর শুভশ্রীর সময়টা বেশ ভালই কাটছে।