তিনি আজও বলিউডের সুপারস্টার। তবে শুধু খ্যাতির আলোয় থাকা তারকা নয়, মানুষের পাশে কী ভাবে দাঁড়াতে হয়, তা বার বার প্রমাণ করেছেন অমিতাভ বচ্চন। সম্প্রতি বহু কৃষকের ঋণ শোধ করেছেন তিনি। এবার বিগবি নিজের গৃহভৃত্যের শেষযাত্রায় হাঁটলেন। সঙ্গে ছিলেন জুনিয়র অভিষেক বচ্চনও। 

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গিয়েছে, বিগত ৪০ বছর ধরে ওই কর্মী বচ্চন পরিবারে ছিলেন। তাঁর শেষযাত্রাতেই একসঙ্গে হাঁটলেন বাবা ছেলে। সেই ছবিটি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা যাচ্ছেন, প্রয়াত গৃহকর্মীর দেহ বয়ে নিয়ে যাচ্ছেন সিনিয়র ও জুনিয়র বচ্চন। 

প্রসঙ্গত, সম্প্রতি বিহারে ২১০০ জন কৃষকের ঋণ শোধ করেছেন অমিতাভ বচ্চন। এছাড়াও ইন্ডাস্ট্রিতে কারও মৃত্যু হলেও শোক প্রকাশ করতে পৌঁছে গিয়েছেন বিগবি। বার বার সৌজন্যের দৃষ্টান্ত তৈরি করেছেন তিনি। এবার ৪০ বছরের পুরনো গৃহকর্মীর শেষকৃত্যেও একই ভাবে অংশ নিলেন তিনি ও অভিষেক। 

প্রসঙ্গত, এই মুহূর্তে অমিতাভ বচ্চন গুলাবো সিতারো ছবির শ্যুটিং নিয়ে ব্য়স্ত রয়েছেন। ছবির প্রথম লুক প্রকাশ পেয়েছে। সেই ছবিতে বিগবি-কে একেবারে অন্য‌ লুকে দেখা যাচ্ছে।  এই ছবি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।