বিপুল ভোটে জয়ী হয়েছে গেরুয়া বাহিনী। সারা দেশের মানুষ গেরুয়া ঝড়ে মেতেছে। বিভিন্ন বলি তারকারাও নরেন্দ্র মোদীকে অভিনন্দন জানিয়েছেন। পরিচালক অনুরাগ কাশ্যপও শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রীকে। কিন্তু তার সঙ্গে একটি বিষয়ে পরামর্শ চাইলেন। 

মোদী সরকারের বিরুদ্ধে বেশ কয়েকবার মুখ খুলেছেন অনুরাগ। বৃহস্পতিবার সেই বিরাট জয়ের পরে মোদীর এক ভক্ত অনুরাগ কাশ্যপের মেয়েকে অশ্রাব্য ভাষায় ধর্ষণের হুমকি দিয়েছে। এমনই জানিয়েছেন অনুরাগ।

তাই মোদীকে টুইট করে অনুরাগ লেখেন, "প্রিয় মোদীজি, আপনাকে বিরাট জয়ের জন্য অভিনন্দন। মহাশয়, আপনি দয়া করে এটাও বলুন যে আপনার এই ভক্তদের  সঙ্গে কী করব, যারা আমার মেয়েকে হুমকি দিয়ে জয় উদযাপন করছে।"

অনুরাগ এর আগে বেশ কয়েকবার বিজেপি সরকারে বিরুদ্ধে কোনও বিষয়ে সমালোচনা করেছেন। তাই ওই  ভক্ত  হুমকি দিয়ে অনুরাগের মেয়েকে বলেছে, নিজের বাবাকে এমন করতে বারণ  না করলে ধর্ষণ করা হবে। পুরোটাই অশ্রাব্য ভাষায় বলেছে সে। 

মোদীর ফলোয়ার ওই হুমকি মেসেজে জয় শ্রীরাম কথাটিও উল্লেখ করেছে। এমনকী সোশ্যাল মিডিয়ায় সেই ভক্তের নাম চৌকিদার রামসঙ্ঘি। সেই হুমকি মেসেজটিও মোদীকে করা অভিনন্দন বার্তার সঙ্গে তুলে ধরেন অনুরাগ কাশ্যপ।

প্রসঙ্গত, ২০১৯ লোকসভা নির্বাচনে  বিপুৱ জয়ের মুখ দেখল মোদী সরকার। বিজেপি একাই পেয়েছে ৩২০টি আসন। আর এনডিএ-র মোট আসন সংখ্যা ৩৫০। এমনকী  বাংলাতেও ১৮টি আসন পেয়ে পোক্ত জায়গা করে নিল বিজেপি। মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, এবার তৃণমূল ৪২-এ-৪২ পাবেই। কিন্তু সেই আশায় জল ঢেলে দিয়ে রীতিমতো বড় সাফল্য পেল বিজেপি। গত বার লোকসভা নির্বাচনে বাংলায় বিজেপির আসন সংখ্যা ছিল ২। এবার তা বেড়ে দাঁড়াল ১৮।