টলিউড তারকা টোটা রায়চৌধুরীর এবার প্রথম আত্মপ্রকাশ দক্ষিণী ছবিতে। কানাডা চলচ্চিত্র জগতে প্রথম পা রাখা তারই এই ছবির মাধ্যমে। শশীকান্ত গাট্টি পরিচালিত ছবি রাঁচী-তে অভিনয় করার সুযোগ পান তিনি। তারপরই চুক্তি সাক্ষর মাত্রই পারি দেওয়া দক্ষিণী। ছবিতে মুখ্য ভূমিকায় আছেন দক্ষিণের অন্যতম অভিনেতা প্রভু মান্ডুর। এছাড়াও থাকছেন সিন্ধু মূর্তি ও সঞ্জনা প্রকাশ। সত্য ঘটনা অবলম্বণে তৈরি এই ছবির চিত্রনাট্য।

টোটা রায়চৌধুরী শ্যুটিং ফ্লোর থেকেই নানান সময় ছবি পোস্ট করছেন ভক্তদের উদ্দেশ্যে। আজ সেই ছবিরই পোস্টার প্রথম শেয়ার করলেন তিনি। সঙ্গে জানালেন ছবির কাজ শেষ।

তবে কেবল দক্ষিণী ছবি নিয়েই নয়, তার কাঁধে এখন আরও কয়েকটি বড় কাজের ভার। চলছে ওয়েব সিরিজের কাজও। এই সিরিজে প্রথমবার টোটা রায়চৌধুরীকে দেখা যাবে গোয়েন্দা প্রিয়নাথের ভূমিকায়। অপরদিকে বাংলা চলচ্চিত্রে জানবাজ ছবিতেও তাকে দর্শক পাবেন পুলিশ অফিসারের ভূমিকায়।

তবে দক্ষিণী ছবিতে নতুন মুখ হিসেবে টোটা রায়চৌধুরীর উত্তেজনা এখন বেজায় তুঙ্গে। নিজের প্রথম লুকও তিনি শেয়ার করলেন শক্রবার। এখন ছবির পোস্ট প্রডাকশনের কাজে হাত দেওয়ার পালা। এর আগে অভিনেতা তিন ছবির মাধ্যমে বলিউডে প্রথম পা রেখেছিলেন, এবং তার ঝুলি রয়েছে একটি তামিল ছবিও, নাম অতিথী। তাকে শেষ দেখা গেছে হেলিকপ্টর এলা ছবিতে কাজলের বিপরীতে।