07:27 PM (IST) Nov 20
ঐন্দ্রিলার মৃত্যুতে শোক প্রকাশ শুভেন্দু অধিকারীর , বললেন শিল্পির কখনও মৃত্যু হয় না

২৪ বছরের অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার মৃত্যুতে শোক প্রকাশ করলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। বললেন শিল্পির কখনও মৃত্যু হয় না। মৃত্যুর সঙ্গে তাঁর ল়াই সকলেই মনে রাখবে। 

 

 

05:32 PM (IST) Nov 20
ঐন্দ্রিলার প্রয়াণে শোকপ্রকাশ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের, সমবেদনা জানালেন পরিবারের প্রতি

টলি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ঐন্দ্রিলার মৃত্যুতে শোকবার্তা জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন ঐন্দ্রিলার মৃত্যুতে মমতা বন্দ্যোপাধ্যায় শোকপ্রকাশ করে লেখেন,আমাদের তরুণ শিল্পী ঐন্দ্রিলা শর্মার অকাল মৃত্যুতে গভীরভাবে শোকাহত। প্রতিভাবান এই অভিনেত্রী টেলি সম্মান পুরস্কারসহ বেশ কিছু পুরস্কার জিতেছেন। তার পরিবার, ভক্ত এবং বন্ধুদের প্রতি আমার গভীর সমবেদনা। আমি প্রার্থনা করি তারা এই দুঃসময়ে সাহস খুঁজে পান।

04:58 PM (IST) Nov 20
কখন শেষকৃত্য সম্পন্ন হবে ঐন্দ্রিলা শর্মার, হাসপাতাল থেকে মরদেহ কোথায় নিয়ে যাওয়া হবে

হাসপাতাল থেকে ঐন্দ্রিলা শেষবারের মতো যাবেন তাঁর বাসভবনে। কুঁদঘাটের আইভরি টাওয়ারে থাকতেন অভিনেত্রী। সেখানে শেষ বারের মতো তাঁকে দেখতে আসবেন ঘনিষ্ঠ জনেরা। খবর, ঐন্দ্রিলার কুঁদঘাটের আইভরি টাওয়ারের বাড়িতে যাবেন রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস। বিকেল ৫টা নাগাদ ঐন্দ্রিলাকে নিয়ে যাওয়া হবে টেকনিশিয়ান স্টুডিয়োতে। এই স্টুডিয়োতেই তাঁর অভিনয় জীবন শুরু। ঐন্দ্রিলাকে এখানে শেষশ্রদ্ধা জানাবেন তাঁর সহ-অভিনেতারা। স্টুডিয়ো চত্বরে দেহ শায়িত থাকবে কিছু ক্ষণের জন্য। সন্ধে ৬টায় সেখান থেকে নিয়ে যাওয়া হবে কেওড়াতলা মহাশ্মশানে। সেখানেই শেষকৃত্য সম্পন্ন হবে।

04:51 PM (IST) Nov 20
'সিনেমাতে মিব়্যাকল হলেও বাস্তবে কোনও মিরাকেল হল না', চলে গেলেন ঐন্দ্রিলা শর্মা

 

ফাইট ঐন্দ্রিলা ফাইট-সকলের মুখেই এতদিন একটাই প্রার্থনা ছিল। এই ডাকে আর সাড়া দিলেন না ঐন্দ্রিলা শর্মা। হাজারো কষ্ট সহ্য করে যেন নীরবে না ফেরার দেশে চলে গেলেন ঐন্দ্রিলা শর্মা। এ যেন সিনেমার চিত্রনাট্য। তবে সিনেমাতে মিব়্যাকল হলেও বাস্তবে কোনও মিরাকেল হল না। সকলকে ছেড়ে চলে গেলেন ঐন্দ্রিলা শর্মা।

02:37 PM (IST) Nov 20
'ফাইট ঐন্দ্রিলা ফাইট', কারোর ডাকে আর সাড়া দিলেন না ঐন্দ্রিলা শর্মা

 

ফাইট ঐন্দ্রিলা ফাইট-সকলের মুখেই এতদিন একটাই প্রার্থনা ছিল। এই ডাকে আর সাড়া দিলেন না ঐন্দ্রিলা । গত ১৪ নভেম্বর থেকেই ঐন্দ্রিলার পরিস্থিতি খারাপ হতে শুরু করে। বারেবারেই স্তব্ধ হয়ে যাচ্ছিল হৃদযন্ত্র। তবে গতকাল রাতের বেলার ধাক্কা আর সামলাতে পারলেন না ঐন্দ্রিলা। কারোর ডাকেই তিনি আর সাড়া দিলেন না। সকলকে কাঁদিয়ে চলে গেলেন জিয়নকাঠি নায়িকা ঐন্দ্রিলা শর্মা।

02:36 PM (IST) Nov 20
সকলকে কাঁদিয়ে চিরদিনের মতো চলে গেলেন ঐন্দ্রিলা শর্মা, শোকস্তব্ধ গোটা টলিপাড়া

ঐন্দ্রিলার মৃত্যু কোনওভাবেই মেনে নিতে পারছেন না প্রিয়জন তথা ভক্তরা। গোটা টলিপাড়া শোকস্তব্ধ অভিনেত্রীর মৃত্যুতে। হাসপাতালের সূত্রে জানা গিয়েছিল গত কয়েকদিন ধরেই ঐন্দ্রিলার শারীরিক অবস্থার আরও অবনতি ঘটেছিল। আর ফিরল না জ্ঞান। হাওড়ার হাসপাতালেই প্রয়াত হলেন টলি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা।

02:34 PM (IST) Nov 20
২০ নভেম্বর দুপুর ১২ টা ৫৯ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ঐন্দ্রিলা শর্মা

বয়স কম বলেই আশায় বুক বেঁধেছিলেন চিকিৎসকেরা। তবে সেই আশা পূরণ হল না চিকিৎসকদের। সকলকে কাঁদিয়ে চিরদিনের মতো চলে গেলেন ঐন্দ্রিলা শর্মা। অভিনেত্রীর মৃত্যুর খবরে ভেঙে পড়েছেন তার সমস্ত ভক্তরা। দীর্ঘদিন ধরে হাওড়ার হাসপাতালে লড়াই চালিয়ে যাচ্ছেন ঐন্দ্রিলা শর্মা। মৃত্যুর সঙ্গে অদম্য লড়াই শেষ হয়ে গেল রবিবার। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ২০ নভেম্বর দুপুর ১২ টা ৫৯ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ঐন্দ্রিলা শর্মা।