112

শীতের পারদ কমতেই উষ্ণতার পারদ চড়ালেন দিশা পাটানি। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় কালো বিকিনি পরে  ছবি পোস্ট করেছেন দিশা পাটানি। যা দেখেই কালঘাম ছুটেছে ভক্তদের। ফ্ল্যাট অ্যাবস, টোনড ফিগারে দিশাকে দেখে পাগল হলেন ভক্তরা।
 

Subscribe to get breaking news alerts

212

এককথায় বলতে গেলে সোশ্যাল মিডিয়ায় আগুন জ্বালিয়ে দিয়েছেন দিশা পাটানি। তার চাবুক ফিগারের নেশায় বুঁদ নেটপাড়া। বলিউড অভিনেত্রী দিশা পাটানিকে নিয়ে চর্চার যেন শেষ হয় না। এবারও দিশার পোস্ট করা ছবি নিয়ে ইতিমধ্যেই চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়।

312


স্নানঘর থেকে হট ছবি পোস্ট করেছেন দিশা পাটানি। কালো রঙের বিকিনি পরে মিরর সেলফিতে পোজ দিয়েছেন বলি নায়িকা। কালো রঙের বিকিনির সঙ্গে সাদা বাথরব পড়েছেন যা গা থেকে খুলে পড়ছে। ভেজা চুলে লাস্যময়ী অবতারে ধরা দিয়েছেন দিশা পাটানি।
 

412

বিকিনি ছবি পোস্ট করে তার ক্যাপশনে লিখেছেন, ‘ইট ইয়োর ক্র্যাব’। এবং তার সঙ্গে একটি ললিপপের ছবি জুড়ে দিয়েছে। ছবির কমেন্টে টাইগারের বোন কৃষ্ণা লিখেছেন, ‘ইয়েস ম্যাম’। সরু হল্টার স্ট্র্যাপের বিকিনিতে অভিনেত্রীকে দেখে পাগল হয়ে গেছেন ভক্তরা।
 

512

 কোনও না কোনও কারণে শিরোনামে থাকেন দিশা পাটানি। অভিনয়ে জমাতে না পারলেও দিশা পাটানিকে নিয়ে সরগরম পেজ থ্রির পাতা। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় বিকিনি ছবি পোস্ট করে কালঘাম ছোটালেন ভক্তদের। ফ্ল্যাট অ্যাবস, টোনড ফিগারে দিশাকে দেখে পাগল হলেন ভক্তরা। অভিনেত্রীর শরীরী উষ্ণতায় পাগল হয়েছেন ভক্তরা।

612

বিকিনি বেব দিশার শরীরী উষ্ণতা বেশ জমিয়ে উপভোগ করছেন ভক্তরা। এর আগেও সাহসী ফোটোশ্যুটে ভক্তদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন দিশা।  ফ্ল্যাট অ্যাবসে চোখ আটকে রয়েছেন নেটিজেনদের। সকলেই তার সেক্সি ফিগারের প্রশংসা করেছেন।

712

বোল্ড অবতারে বিছানায় শুয়ে শরীর এলিয়ে বোল্ড পোজ দিয়েছেন নায়িকা। টোনড ফিগারে দিশাকে দেখতে পাগলের মতো ভিড় জমাচ্ছেন ভক্তরা। ফ্যাশন স্টেটমেন্টেও জুড়ি মেলা ভার দিশা পাটানির। অভিনেত্রীর সৌন্দর্যে মুগ্ধ হয়েছেন ভক্তরা। ছবির কমেন্টে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।
 

812

বলিপাড়ার ফিটনেস ফ্রিক অভিনেত্রীদের মধ্যে দিশা পাটানি রয়েছেন প্রথম সারিতে। সর্বদাই সেক্সি ফিগারে ঝড় তুলতে সিদ্ধহস্ত দিশা পাটানি।  দিশা পাটানিকে নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। সাহসী পোশাকে নিজেকে মেলে ধরতে কখনওই পিছপা হননা দিশা। বরং টোনড ফিগারে ভক্তদের রাতের ঘুম কাড়তে সিদ্ধহস্ত টাইগারের প্রেমিকা। 

912

 অভিনয়ে জমাতে না পারলেও দিশা পাটানিকে নিয়ে সরগরম পেজ থ্রির পাতা। পারফেক্ট ফিগার , ফিটনেস ফ্রিক-এর তকমা যেন লেগে গেছে দিশা পাটানির সঙ্গে । বলিপাড়ার ফিটনেস ফ্রিক অভিনেত্রীদের মধ্যে দিশা পাটানি রয়েছেন প্রথম সারিতে।  

1012


খোলামেলা, ছেড়াফাটা পোশাক পরে হামেশাই ছবি পোস্ট করে থাকেন দিশা পাটানি। যা মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় আগুন জ্বালিয়ে দেয়। তা নিয়ে হামেশাই ট্রোলড হন নায়িকা। যদিও এইসব কিছুকে পাত্তা দিতে নারাজ দিশা। সম্প্রতি সোশ্য়াল মিডিয়ায় নিজের বোল্ড ছবি শেয়ার করেছেন টাইগারের প্রেমিকা, তা দেখেই ঘুম উড়েছে ভক্তদের।
 

1112

সম্প্রতি মুক্তি পেয়েছে দিশার ছবি এক ভিলেন রিটার্নস।  যদিও বক্স অফিসে সাফল্যের মুখ দেখতে পায়নি এই ছবি।  আপাতত ক ভিলেন রিটার্নস ছবির ব্য়র্থতার পর দিশা পরবর্তী ছবি যোদ্ধা নিয়ে ব্যস্ত রয়েছেন। ছবিতে দিশার সঙ্গে সিদ্ধার্থ মলহোত্রাকে দেখা যাবে।
 

1212


দিশা এবং টাইগারের প্রেমের গুঞ্জন এখন আর অজানা নয়। নিজেরা মুখে কুলুপ আটলেও দুজনের প্রেমের সম্পর্ক এখন টিনসেল টাউনের চর্চার মূল বিষয়। যদিও এখন পর্যন্ত নিজেদের সম্পর্ক অফিসিয়ালি স্বীকৃতি  দেননি কেউই। কিন্তু ডিনার ডেট থেকে পার্টি সবেতেই তাদের উষ্ণ রসায়ন নজর কাড়ে। দুই পরিবারের সম্পর্কও দারুণ।