কয়েকদিন আগেই মেট গালার পিঙ্ক লুকে সকলের নজর কেরেছিল দীপিকা পাড়ুকোন। সোশ্যাল মিডিয়ায় রীতিমতন ভাইরাল হয়েছিল তার ছবি। তবে এবার রেড কার্পেট নয়, ওয়ার্কআউটের শেষে ছবি তুলে শেয়ার করলেন ভক্তদের সঙ্গে। শ্যুটিং, বিজ্ঞাপন হাজার একটা কাজের মাঝেও শরীরের যথা সময় যত্ন নেওয়া প্রয়োজন, আর সেই রুটিং মাফিক পথ চলাতেই বিশ্বাসী নায়িকা।

হাতে এখন দুই বড় প্রজেক্ট। আগামী বছরই বড়পর্দায় দীপিকা পাড়ুকোন অভিনীত বায়োপিক ছাপ মুক্তি পাবে। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনকাহিনী চিত্রনাট্যে রূপ দিয়েছিলেন ওম প্রকাশ। ছবির পরিচালনায় রয়েছেন মেঘনা গুলজার। দীপিকার নিজস্ব প্রডাকশনে তৈরি হওয়ার ফলে বাড়তি দ্বায়িত্বও নায়িকার কাঁধে বর্তায়। ইতিমধ্যেই এই ছবিতে দীপিকার লুক প্রকাশ্যে আসা মাত্রই তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পরে রাতারাতি। কৃত্রিম মেকাপে দীপিকাকে চেনা দায় এই ছবিতে।

অপরদিকে আরও এক সুখবর প্রকাশ্যে আসে মঙ্গলবার। দীপিকা-রনবীর জুটিকে পুনরায় একই পর্দায় দেখা যাবে আবারও। কপিল দেব-এর বায়োপিকে রনবীর-এর বিপরীতে থাকবেন দীপিকা। ছবি নাম ‘৮৩। রোমি ভাটিয়ার চরিত্রে নায়িকাকে পাবে দর্শক।

তাই হাতের কাজ নিয়ে বেজায় ব্যস্ত দীপিকা। কিন্তু নিজের জন্য সময় বার করে শরীরচর্চাটা এখন একান্ত প্রয়োজন। ব্যস্ততার মাঝে নিজেকে ধরে রাখতে প্রতিটি তারকাই বরাবর এই বিষয় বিশেষ নজর দিয়ে থাকেন। দীপিকাও সেই সূত্র ধরেই সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করলেন।