দিশা পটানি ও টাইগার শ্রফের সম্পর্কেও নাকি এবার ভাঙন ধরল। বিটাউনে কান পাতলেই শোনা যাচ্ছে, এই তারকা জুটির সম্পর্কেও এবার চিড় ধরেছে। কিন্তু ঠিক কী কারণে এমন পরিণতি তা এখনও জানা যায়নি। 

বেশ কিছুদিন ধরেই নাকি বেশ কিছু বিষয়ে দুজনের মতের অমিল ও কথা কাটাকাটি হচ্ছিল। তাই নাকি দুজনের সম্পর্কে দূরত্ব তৈরি হতে থাকে। বলিউডের আর এক মহল বলছে, শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরের ছেলে আদিত্যর সঙ্গে অতিরিক্ত ঘনিষ্ঠতার ফলেই নাকি এই পরিণতি। 

বেশ কয়েকবার একসঙ্গে আদিত্য ও দিশাকে এক জায়গায় দেখাও গিয়েছে। যদিও দিশা বা টাইগার কেউই এই কারণে সম্মতি জানাননি।  

দিশা ও টাইগার দুজনেরই ঘনিষ্ঠ এক বন্ধুর কথায় দুজনের মধ্যে মতের অমিল হচ্ছিল তাই দুজনে মিলেই এই সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু সম্পর্ক ভাঙলেও  পরস্পরের সঙ্গে বন্ধুত্ব রাখবেন বলে জানা গিয়েছে। 

প্রসঙ্গত, কিছুদিন আগে মুম্বইয়ের বান্দ্রার একটি  রেস্তোরাঁয় যান দিশা পটানি। সঙ্গী ছিলেন টাইগার শ্রফ। রেস্তোরাঁ থেকে বেরোতেই দিশাকে ছেঁকে ধরেন তাঁর ভক্তরা। ভিড়ের মধ্য়ে বেশ অস্বস্তিতে পড়তে হয় নায়িকাকে। সঙ্গে দিশার  দেহরক্ষীরা ছিলেন। কিন্তু তা-ও দিশাকে বাঁচাতে ভিডে়র মধ্যে ঝাঁপিয়ে পড়েন খোদ টাইগার। সেখান থেকে দিশাকে আগলে উদ্ধার করেন নিজেই টাইগার। ভক্তদের সঙ্গে যথাযথ দূরত্ব রেখে গাড়ি পর্যন্ত টাইগার শ্রফই দিশাকে নিয়ে যান।