ফের করোনার থাবা হলিউডে।  করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন স্টার ওয়ারসের বিখ্যাত অভিনেতা অ্যানড্রিউ জ্যাক। মৃত্যুকালে অভিনেতার বয়স হয়েছিল ৭৬ বছর। কয়েকদিন ধরেই শারীরিক অসুস্থতায় হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। শরীরে করোনা উপসর্গ দেখা যায়নি। তাই প্রথম অবস্থায় ঠিকমতো কিছু বোঝাও যায়নি। হাসপাতালে ভর্তি করার দুদিন আগেই তার শরীরে ধরা পড়ে মারণ ভাইরাস কোভিড-১৯। আর ধরা পড়ার দুদিনের মাথাতেই মৃত্যু হয় অভিনেতার।

আরও পড়ুন-ছাগলের সঙ্গে সঙ্গম, ভক্তের উদ্বেগের কথা শুনে হতবাক আয়ুষ্মান-ভূমি...

তার এই মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে হলিউডে। অ্যানড্রিউয়ের মৃত্যুর পর তার স্ত্রী গ্যাব্রিয়েলা রজার্স সেই খবর জানান। নিজেই স্বামীর মৃত্যুর শোকসংবাদ টুইটে জানিয়েছেন গ্যাব্রিয়েলা । সোশ্যাল মিডিয়ায় তিনি জানিয়েছেন, দুদিন আগেই অ্যানড্রিউ জ্যাকের শরীরে পাওয়া যায় করোনা ভাইরাস। তাঁৃর কোনও যন্ত্রণা ছিল না। শান্তিতে ঘুমের মধ্যেই চলে গেলেন তিনি। তিনি জানতেন তার সঙ্গে সবসময় পরিবার রয়েছে।

আরও পড়ুন-এক রাতের মূল্য ১ কোটি, অভিনেত্রীর এই অভিযোগে ঝড় উঠেছিল নেটদুনিয়ায়...

জ্যাকের এজেন্ট জিল ম্যাককুলাফ জানিয়েছেন, অভিনয়ের পাশাপাশি জ্যাক একজন ডায়ালেক্ট কোচও ছিলেন। থেমসের একটি পুরনো হাউসবোটে তিনি একাই থাকতেন। স্বাধীনভাবে বেঁচে থাকায় বিশ্বাসী ছিলেন জ্যাক। তবে স্ত্রীকে অত্যন্ত ভালবাসতেন জ্যাক। প্রসঙ্গত, স্টার ওয়ারস: এপিসোড ৮- দ্য লাস্ট জেডি সিনেমায় জেনারেল ইমাট, সোলো এ স্টার ওয়ারস স্টোরি ও স্টার ওয়ারস এপিসোড ৭ দ্যা ফোর্স অ্যাওকেনসে অভিনয় করেছিলেন এই হলি অভিনেতা। উল্লেখ্য, আয়রন ম্যান রবার্ট ডাউনি জুনিয়র ও ক্রিস হেমসওয়ার্থের প্রশিক্ষকও ছিলেন জ্যাক।