আর মাত্র কিছুক্ষণের অপেক্ষা। তারপরই শুরু হতে চলেছে ক্রিকেটের মহ- বিশ্বযুদ্ধ, আইসিসি ক্রিকেট বিশ্বকাপ, ২০১৯। ইতিমধ্যেই ক্রিকেট বিশ্বকাপ নিয়ে উন্মাদনার ঝড় উঠেছে ক্রিকেট প্রেমীদের মধ্যে। তবে শুধু সাধারণ মানুষই নন, বিশ্বকাপ জ্বরে কাঁপছেন সেলিব্রিটিরাও। 

এপার-ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানও সামিল হয়েছেন বিশ্বকাপ উন্মাদনায়। নিজের ফেসবুক প্রোফাইলে শেয়ার করেছেন এমন কিছু ছবি, যা প্রমাণ করে ক্রিকেট বিশ্বকাপ নিয়ে কতখানি উত্তেজিত জয়া। 

জয়া এখন লন্ডনে। সেখানে আইসিসি ক্রিকেট বিশ্বকাপ, ২০১৯-এ অভিনেত্রী তাঁর নিজের দেশ বাংলাদেশকে প্রতিনিধিত্ব করতেই পৌঁছে গিয়েছেন। নিজেের ফেসবুক প্রোফাইলে তিনি ছবি দিয়েছেন ব্রেট লি এবং ভিভিয়ান রিচার্ড-এর সঙ্গে। পাশাপাশি ছবি তুলেছেন নোবেল শান্তি পুরস্কারপ্রাপ্ত মালালা ইউসুফজাই-এর সঙ্গেও। তাছাড়াও নায়িকা ছবি তুলেছেন বলিউডের অভিনেতা তথা প্রোযোজক এবং পরিচালক ফারহান আখতারের সঙ্গেও। 

মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় জয়ার এই পোস্ট। জয়ার ভক্ত তথা আপামোর ক্রিকেটপ্রেমীরা মন্তব্য করেন জয়ার এই পোস্টে। তাঁর বেশিরভাগ ভক্তের মন্তব্যেই ফুটে উঠেছে গর্বের কথা। তাঁরা সকলেই অভিনন্দন জানিয়েছেন নায়িকাকে এবং সমর্থন জানিয়েছেন টিম বাংলাদেশকে। 

আরও পড়ুন- কুলদীপের সঙ্গে বোঝাপড়াতেই সাফল্য, প্রথম বিশ্বকাপের আগে অকপট চহাল

বাংলাদেশের পাশাপাশি টলিউডেও নিজের একটা পোক্ত জায়গা বানিয়ে নিয়েছেন জয়া। এদেশেও কিন্তু তাঁর ভক্তের সংখ্যা কম নয়। কিন্তু আইসিসি ক্রিকেট বিশ্বকাপ, ২০১৯-এ বিদেশের মাটিতে গিয়ে কিন্তু নিজের দেশের হয়েই জয়ধ্বনি দেবেন জয়া, এতে আশ্চর্য হওয়ার কিছু নেই।