একাই ৩০০ আসন জিতে আবার ক্ষমতায় এসেছে বিজেপি। দ্বিতীয় বার সরকার গড়তে চলেছেন নরেন্দ্র মোদী। সেই বিরাট জয়ের খুশিতেই পকোড়া ভাজলেন অভিনেত্রী নরেন্দ্র মোদী। 

গেরুয়া বাহিনীর জয়ে নরেন্দ্র মোদীকে শুভেচ্ছা জানিয়েছেন অজয় দেবগন, একতা কাপুর, অনুপম খের, বিশাল দাদলানি, সিদ্ধার্থ, অভিষেক বচ্চন, সলমন খান, আয়ুষমান খুরানা, রিতেশ দেশমুখ-সহ অন্যান্য তারকারা। কিন্তু কঙ্গনা একেবারে অভিনব কায়দায় এই জয় উদযাপন করলেন। আর সেই সেলিব্রেশনের ছবি শেয়ার করলেন বোন রঙ্গোলি চান্দেল। 

যে ছবি রঙ্গোলি শেয়ার করেছেন, তাতে দেখা যাচ্ছে রান্নাঘরে একেবারে গুছিয়ে পকোড়া রাঁধছেন বলিউডের কুইন। আর রঙ্গোলি-সহ পরিবারের সকলে সেই গরম গরম পকোড়া চায়ের সঙ্গে খাচ্ছে। 

 

 

রঙ্গোলি কঙ্গনার ছবি শেয়ার করে ক্য়াপশনে লিখেছেন, কঙ্গনা খুব কমই রান্না করে। বিশেষ করে যখন খুব খুশি থাকে তখনই রান্না করে। আজ নরেন্দ্র মোদীজির জয়ে ও আমাদের চা-পকোড়া রান্না করে খাওয়াচ্ছে। জয় হিন্দ। জয় ভারত। 

এদিন মোদীর জয়ের খুশিতেই কঙ্গনাকে একটি গোলাপি ওড়না গায়ে দিয়ে রান্না করতে দেখা যায়। নরেন্দ্র মোদীর গোলাপি রংয়ের প্রতি সকলেরই জানা। 

প্রসঙ্গত, ২৩ মে ফল প্রকাশ হল লোকসভা নির্বাচনের। বিজেপি একক সংখ্যাগরিষ্ঠতাতেই নিজের জায়গা করে নিয়েছে। ৫৪৩টি আসনের মধ্য়ে ৩৫২টি আসনে জিতেছে এনডিএ। 

এই জয়ের জন্য মোদীকে বহু তারকা শুভেচ্ছা বার্তা দিয়েছেন। কিন্তু মোদীর জয়ের পরেই এক মোদী ভক্ত পরিচালক অনুরাগ কাশ্যপের মেয়েকে ধর্ষণের হুমকি দেয় সোশ্যাল  মিডিয়ায়। সেই মেসেজের স্ক্রিনশট শেয়ার করে মোদীকে অভিনন্দন জানিয়েছেন পরিচালক।