বর্তমানে টিভি সিরিয়ালের জনপ্রিয়তাকে ছাপিয়ে গেছে রিয়ালিটি শো। বিভিন্ন সময় বিভিন্ন চ্যানেলে রিয়ালিটি শো-এর পরিচিতি এতই বেশি প্রাধান্য পাচ্ছে যে সে সকল শো-তে এখন প্রায়শই বিনোদন জগতের প্রথমসারির তারকারা অংশগ্রহন করছেন। কখনও সঞ্চালক, কখনও বিচারক, কখনও বা বিশেষ অতিথীর আসন দখল করেন তারা। শুধু তাই নয়, শো চলাকালিন, বিভিন্ন সময় ছবি মুক্তির আগে ছবির প্রমোশনের জন্যও তারকারা বেছে নেন এই মঞ্চগুলো।

ইতিমধ্যেই শিল্পা শেট্টি, মাধুরী দীক্ষিত, রানী মুখোপাধ্যায়দের এই পদে পেয়েছেন দর্শকেরা। এবার পালা করিনা কাপুরের। জনপ্রিয় টেলিভিশন রিয়ালিটি শো ডান্স ইন্ডিয়া ডান্স-এ এবার বিচারকের আসনে পাওয়া যাবে কারিনা কাপুরকে। সদ্য এই চুক্তিতে স্বাক্ষর করলেন তিনি। এই সিজিনে করিনা কাপুরের পাশাপাশি কোরিওগ্রাফার বস্কো মার্টিন ও গায়ক রাফতার বিচাকরের ভূমিকায় থাকছেন।

চলতি বছরের মে মাসের শেষের দিকেই শ্যুটিং শুরু হবে এই ডান্স শো-এর। এটি ডান্স ইন্ডিয়া ডান্স-এর সপ্তম সিজিন। এর আগে ছয়টি সিজিন সাফল্যের সঙ্গে শেষ করেছে চ্যানেল কর্তৃপক্ষ। চলতি বছরের জন্য খুব শীঘ্রই শুরু হবে অডিনশ নেওয়া প্রক্রিয়ায়ও। অনলাইন আবেদন পত্র জমা করার প্রক্রিয়াও শুরু হয়ে গেছে। জাতীয় স্তরের এই ডান্স অনুষ্ঠানের জনপ্রিয়তা এখন বেজায় তুঙ্গে।

বর্তমানে নায়িকার হাতে দুটি বড় প্রোজেক্ট। ইর্ফান ও আঙ্গরেজি মিডিয়াম দুই ছবির শ্যুটিং নিয়ে ব্যাস্ত বেবো।