পাপারাৎজিদের ক্যামেরায় বার বার ধরা দেন মালাইকা অরোরা। কখনও জিম থেকে বেরিয়ে, কখনও কোনও পার্টি থেকে বেরোতে গিয়েই পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েন মালাইকা। ফিটনেস ও ফ্যাশনে এখনও সবার নজর কাড়েন তিনি। কিন্তু এবার নেটিজেনদের আক্রমণের মুখে পড়তে হল মালাইকাকে। 

সম্প্রতি মুম্বইয়ের পালি ভিলেজ ক্যাফের কাছে মালাইকা পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েন। সঙ্গে ছিলেন তাঁর ছেলে আরহান। মালাইকা এদিন পরেছিলন ডিপ প্লানজড নেক সাদা পোশাক। বান করা চুল ও সঙ্গে গুচ্চি ব্যাগও ছিল মানানসই। সব সময়ের মতোই গ্ল্যামারাস লাগছিল তাঁকে। কিন্তু এই পোশাকের জন্য়ই নেটিজেনদের রোষের মুখে পড়তে হল মালাইকাকে। ছবিটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই মালাইকার পোশাক নিয়ে অনেকেই বিরূপ মন্তব্য শুরু করেন। কেউ আবার ছেলের সঙ্গে এমন পোশাক পরে বেরনোয় মালাইকাকে আক্রমৎ করেন। কেউ কেউ আবার অভদ্রই বলে দেন। 

এমনকী, এই প্রসঙ্গে অনেকে অর্জুন কাপুরকে আলেন। বলেন, মালাইকার ছেলে আরহানের সঙ্গে নাকি মুখের মিল রয়েছে অর্জুন কাপুরের। 

ছেলে আরহান সম্পর্কে এক সংবাদমাধ্যমের কাছে একবার মালাইকা বলেছিলেন, ও খুবই পরিণত। ও আমাকে আমার মতো থাকতে দেয়। ও জানে ওর মা কেমন আর সেটা নিয়ে ও গর্বিত। ও কখনও আমায় কিছু নিয়ে জেরা করে না। আরহানের গার্লফ্রেন্ডসদের সঙ্গেও আমি বসে আড্ডা মারি। 

প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছে,  খুব শীঘ্র বিয়ে করতে চলেছেন মালাইকা ও অর্জুন। সম্প্রতি তাঁরা সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছেন।