দুই বনুয়ার বন্ধুত্ব তুঙ্গে। মিমি-নুসরতের সম্পর্কে মাঝে চির ধরলেও সময়ের সঙ্গে তা আবারও জোড়া গেলে যায়। লোকসভা নির্বাচনে মনোনয়ন পত্র জমা পড়ার পর থেকেই খবরের শীরোনামে উঠে আসে মিমি চক্রবর্তী ও নুসরত জাহানের নাম। একই সঙ্গে বিপুল ভোটে জয়ী হন দুই তারকাই। 

তবে নুরত বিয়ের পিঁড়িতে বসার পর থেকেই মিমি চক্রবর্তীকে সন্মুখীন হতে হয়েছিল বহু প্রশ্নের। কবে, কার সঙ্গে তিনি সাঁত পাকে বাঁধা পড়তে চলেছেন তা নিয়ে মানুষের মধ্যে জল্পনা ছিল তুঙ্গে। বিয়ের সময় নুসরতও মিমিকে চূড়া দিয়ে আশির্বাদ করেছিলেন। কিন্তু বিয়ে নিয়ে মুখ খুলতে নারাজ মিমি। 

 

 

সম্প্রতিই নুসরতের বিয়ের ভিডিও শেয়ার করেছেন তিনি সোশ্যাল মিডিয়ায়। সেখানেই এক বন্ধুর সঙ্গে ঘনিষ্ট অবস্থাতেও দেখা যায় মিমিকে। তবে কী একই বছরে বিয়ে সারতে চলেছেন এই দুই বন্ধু, সে প্রশ্নের উত্তর মেলা ভার। কারণ সম্পর্কের নয়, বর্তমানে নায়িকার লক্ষ্যে তাঁর স্বপ্ন পূরণ। গান নিয়েই মেতে রয়েছেন মিমি। তবে ধনতরাসের ভক্তদের মনের খানিক আশ মেটালেন অভিনেত্রী। কোনের লুকেই ধরা দিলেন সোশ্যাল মিডিয়ায়। জানালেন ধনতেরাসের শুভেচ্ছা। সেই উপলক্ষ্যেই ফোটো শ্যুটে নজর কাড়লেন মিমি চক্রবর্তী।