গাঁটছড়া বাঁধলেন নুসরত জাহান ও নিখিল জৈন। রাজকীয় ভাবে ডেস্টিনেশন ওয়েডিং হল ইস্তানবুলে। তারকা বন্ধু বলতে একমাত্র উপস্থিত ছিলেন মিমি চক্রবর্তী। বন্ধুর বিয়ের জন্য শপথ ছেড়ে তুরষ্কের সিক্স সেনস কাপলানকায়া হোটেলে ঘাঁটি বেঁধেছিলেন মিমিও। সেখান থেকে বেশ কিছু ছবিও শেয়ার করেছেন যাদবপুর কেন্দ্রের সাংসদ। এবার গাছ থেকে ফল পেড়ে খাওয়ার ভিডিও শেয়ার করলেন মিমি। 

যে ভিডিওটি পোস্ট করেছেন মিমি, তাতে দেখা যাচ্ছে তিনি বিভিন্ন গাছ থেকে ফল পেড়ে খাচ্ছেন। কখনও ব্লুবেরি, কখনও  পিয়ারস আবার কখনও আপেল পেড়ে খাচ্ছেন মিমি। আর সে সব ফল খেয়ে মুগ্ধ মিমি।  তার জন্য মিমি ক্যাপশনে লিখেছেন, জীবন খুব আনন্দের। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Fresh from the farm #blueberry #plums #pears #Apples Life is so amazingly good💕💕💕

A post shared by Mimi (@mimichakraborty) on Jun 24, 2019 at 5:23am PDT

 

প্রসঙ্গত,  বোদরুমে নুসরতের বিয়ের আগে মেহেন্দির আসর থেকে দুটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করলেন মিমি। বন্ধুর মেহেন্দি অনুষ্ঠানে মিমি পরেছিলেন একটি হলুদ রংয়ের লেহেঙ্গা। তার সঙ্গে ফুশিয়া আর সোনালির মধ্যে একটি ওড়না ও সোনালি গয়না। মেহেন্দি অনুষ্ঠানের জন্য মিমির সাজ ছিল মানানসই। নুসরত যে তাঁর খুব কাছের বন্ধু তা ছবিতেই স্পষ্ট। আর তাই বন্ধুর বিয়েতে উপস্থিত থাকার জন্য শপথেও যাননি। নুসরত তাঁর ইনস্টাগ্রামে নিখিলের সঙ্গেও ছবি  শেয়ার করেন। 

মেহেন্দির পরে বোদরুম থেকে আরও একটি ছবি পোস্ট করেন মিমি। সেখানে তাঁকে নীল রংয়ের স্কার্ফ ও সানগ্লাসে দেখা যাচ্ছে। বলা বাহুল্য বন্ধুর বিয়েতে উপস্থিত থাকার পাশাপাশি তুরষ্কে গিয়ে বেশ ভালোই ঘুরে বেড়িয়েছেন মিমি।