সংবাদমাধ্যমের সামনে মেজাজ হারালেন মিমি চক্রবর্তী ও নুসরত জাহান। মঙ্গলবার সংসদে গিয়ে শপথ নেন যাদবপুর ও বসিরহাট কেন্দ্র থেকে নির্বাচিত দুই সাংসদ। এএনআই সূত্রে জানা গিয়েছে প্রথম দিকে দুজনেই ক্যামেরার সামনে দাঁড়িয়ে ছবি তুললেও, পরে বিরক্তি প্রকাশ করেন। 

সংবাদমাধ্যম ঘিরে ধরায় নুসরত এক হাতে বন্ধু মিমিকে ধরে রেখে বলেন, আপনারা এ ভাবে ধাক্কা মারতে পারেন না, ব্যাপারটা বোঝার চেষ্টা করুন। এভাবেই সংবাদমাধ্যমকে দূরে সরে যেতে বলেন দুই তারকা সাংসদ। তাঁরা পরে সংবাদমাধ্যমকে দূরে লাইনে দাঁড়িয়ে ছবি তুলতে অনুরোধ করেন। 

প্রসঙ্গত, এবারের লোকসভা নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়ে সাংসদ হিসেবে নির্বাচিত হয়েছেন নুসরত ও মিমি। নির্দিষ্ট দিনে শপথ নিতে না পারেননি দুজনেই। কারণ সম্প্রতি বিয়ের জন্য তুরষ্ক গিয়েছিলেন নুসরত। মিমিও বন্ধুর বিয়েতে থাকবেন বলে শহর ছেড়েছিলেনয তাই মঙ্গলবার অবশেষে শপথ নিলেন দুজনে। 

বিয়ের পরে প্রথম রাজনীতির ময়দানে দেখা গেল নুসরতকে। সাদা শাড়ি সঙ্গে সিঁদুর, মেহেন্দি ও চূড়া একেবারে নতুন কনের মতোই লাগছিল তাঁকে। মিমিকে এদিন একটি হালকা রংয়ের কুর্তা পাজামা ও ওড়নায় দেখা যায়। এর আগে সংসদ ভবনের সামনে পশ্চিমী পোশাক পরে ছবি তোলায় সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হতে হয় দুজনকে। কিন্তু সেসবে যদিও কান দেননি দুই তারকা সাংসদ।