Asianet News BanglaAsianet News Bangla

সচিবজি এবার প্রেমিকার জন্য ম্যাজিশিয়ান হবেন, জিতেন্দ্র কুমারের আপকামিং মুভি 'জাদুগর'এর গল্প জেনে নিন

এবার জাদু দেখাতে আসছেন 'পঞ্চায়েত'এর   'সচিবজি'। নেটফ্লিক্স জানিয়েছে আগামী ১৫ জুলাই প্রিমিয়ার হবে 'জাদুগর'এর ।

panchyat scachibji is now Jaadugar of Netflix Jitendra Kumar's new film has comedy and romance bsm
Author
Kolkata, First Published Jun 12, 2022, 9:51 PM IST

এবার জাদু দেখাতে আসছেন 'পঞ্চায়েত'এর   'সচিবজি'। নেটফ্লিক্স জানিয়েছে আগামী ১৫ জুলাই প্রিমিয়ার হবে 'জাদুগর'এর । ছবিতে রয়েছেন জিতু ভাইয়া ওরফে জিতেন্দ্র কুমার। ফুটবল প্রেম আর মানবিকতার গল্প বলছে এই ছবি। ছবিটি পরিচালনা করেছেন সমীর সাক্সেনা, প্রযোজনা করেছেন পোশম পিএ পিকচার্স, এবং জিতেন্দ্র কুমার ছাড়াও প্রধান চরিত্রে অভিনয় করেছেন , জাভেদ জাফেরি এবং আরুশি শর্মা।

একটি ছোট শহরের ছোট ছোট ঘটনাই তুলে ধরা হয়েছে এই ছবিতে। মিনুর গল্পই বলা হয়েছে এই ছবিতে - যার কোনো ক্রীড়া দক্ষতা নেই। একটি মর্যাদাপূর্ণ আন্তঃ-কলোনি ফুটবল টুর্নামেন্টে তার যোগ্যতা প্রমাণ করতে হবে। সেটা যদি যে করতে না পারে তাহলে তার প্রেম বা ভালবাসা তাকে ছেড়ে চিরকালের জন্য বিদায় নেবে। প্রেমিকা জানিয়ে দিয়েছে খেলায় না জিতলে সম্পর্ক শেষ। অন্যদিকে জাদুগরের দল কোনও দিনও একটি খেলাতেও জিততে পারেনি।এটি হৃদয়স্পর্শী স্পোর্টস কমেডি যেখানে রয়েছে প্রেম আর বন্ধুত্বের গল্প। তবে শেষ কথা এবার কি বাজিমাৎ করতে পারবেন জিতেন্দ্র কুমার। 


প্রাইম ভিডিওতে পঞ্চায়েত সফল হওয়ার পর রীতিমত প্রশংসা পেয়েছে জিতেন্দ্র কুমারের অভিনয়। নেটফ্লিক্স অরিজিনালে তাঁর আগের ওটিটি সিরিজ কোটা ফ্যাক্টরিও ছিল রীতিমত জনপ্রিয়। যা নজর কড়েছিল সমালোচকদের। তাই জাদুগর- ছবিতে কেমন অভিনয় করবেন জিতেন্দ্র তা দেখতে মুখিয়ে রয়েছে তাঁর অনুগামীরা। 

পরিচালক, প্রযোজক, সমীর সাক্সেনা বলেছেন, “যাদুগর হল খেলাধুলা এবং রোমান্সকে সম্পূর্ণ নতুনভাবে উপস্থাপন করার জন্য আমাদের প্রচেষ্টা। ফিল্মের আরেকটি মূল উপাদান হিসাবে জাদু সহ, আমরা এমন একটি গল্প বলার চেষ্টা করেছি যা বিনোদনের উপর উচ্চ এবং একটি অত্যন্ত বিস্তৃত দর্শকদের জন্য পূরণ করে। Netflix আমাদের অংশীদার হিসাবে, আমরা আশা করি যে ভালবাসার সাথে আমরা ছবিটি তৈরি করেছি তা সারা বিশ্বের পর্দায় অনুবাদ হবে।’’লেখক, প্রযোজক, বিশ্বপতি সরকার শেয়ার বলেছেন, “যাদুগার প্রেম, জাদু এবং ফুটবলের এক অনন্য সংকলন। এটি একটি স্বাস্থ্যকর বিনোদন, যা আপনার প্রিয়জনের সাথে দেখা হবে।
 

Follow Us:
Download App:
  • android
  • ios