অবশেষে রহস্যের উদঘাটন নিজেই করলেন অভিনেত্রী পূজা বাতরা। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎতকারে জানালেন, তিনি সত্যিই নওয়াব শাহকে বিয়ে করেছেন। গত ৪ জুলাই দিল্লিতে ৪২ বছরের অভিনেত্রী এই বলিউডের এই ভিলেনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন। বিয়েতে শুধু পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়রাই উপস্থিত ছিলেন বলে জানিয়েছেন পূজা। 

পূজার কথায়, নওয়াব আর আমি দিল্লিতে বিয়ে করেছি। অনুষ্ঠানে শুধু আমার পরিবারই উপস্থিত ছিল। আমাদের ঘনিষ্ঠ পরিজনরা প্রায়ই জিজ্ঞাসা করতেন আমরা কেন বিয়ে করতে দেরি করছি। তাই আমরা বিয়েটা সেরে ফেললাম। আর্য সমাজের রীতি অনুযায়ী বিয়ে করলাম আমরা। এই সপ্তাহেই আইন মাফিক বিয়ে করব। 

কিছুদিন আগেই পূজা বাতরা বেশ কিছু ছবি পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। নওয়াব শাহের সঙ্গে এই ঘনিষ্ঠ ছবিগুলি ভাইরাল হতেই জল্পনা তৈরি হয়, বিয়ে করেছেন দুজনে। কারণ বেশ কিছু ছবিতে পূজাকে চূড়া পরে থাকতে দেখা যায়। অবশষে সেই খবরকেই নিশ্চিত করলেন পূজা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

In your corner #selfie

A post shared by Pooja Batra (@poojabatra) on Jul 12, 2019 at 10:38pm PDT

 

অভিনেতা নওয়াব শাহ সম্পর্কে পূজা বলেন, এই বছর ফেব্রুয়ারিতেই এক কমন বন্ধুর মাধ্যমে ওর সঙ্গে দেখা  হয়। তখন থেকেই আমরা মিশতে শুরু করি। আমাদের ঠিক সময়ে দেখা হয়েছে। আমরা আবেগের দিক থেকে একেবারে এক জায়গায় অবস্থান করছিলাম। আমাদের মধ্যে বুদ্ধিদীপ্ত কথাবার্তা হয়। আমার ভালো লাগে, ও খুবই পারিবারিক। 

নওয়াবই তাঁকে প্রস্তাব দিয়েছিলেন বলে জানিয়েছেন পূজা বাতরা। পূজার কথায়, আমার সঙ্গে দেখা হওয়ার পরেই ও আমায় প্রস্তাব দেওয়ার জন্য প্রস্তুত ছিল। অবশেষে দিল্লিতে দেখা হওয়ার পরে ও আমায় প্রস্তাব দেয়। এর পরে আমরা পরিবার নিয়ে দেখা করি। 

তবে একটা সময়ে বেশ কষ্ট করেছিলেন পূজা বাতরা। পূজা জানান, সবার জীবনে খারাপ সময় আসে। আমারও এসেছিল। আমি বিদেশে একা ছিলাম। কিন্তু জীবন এরকমই। সময়ের সঙ্গে সঙ্গে  মানুষের মানসিকতাও বদলাতে থাকে। 

প্রসঙ্গত, পূজা বাতরা এক সময়ে মিস ইন্ডিয়া হয়েছিলেন। এছাড়া তিনি ভিরাসত, হসিনা মান জায়েগি, নায়ক ছবিতে অভিনয় করেছেন। নওয়াব শাহ বেশ কিছু সিরিয়ালে অভিনয় করেছেন। শেষ তাঁকে টাইগার জিন্দা হ্যায় ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে।