সমুদ্রের জলে তলিয়ে গেলেন বিগ বস ও রোডিজ খ্যাত প্রিন্স নারুলার দাদা রূপেশ নারুলা ওরফে রূবের। কানাডায় ছিলেন রূপেশ নারুলা। সেখানেই ব্লাফার্স পার্ক বিচে পার্টি চলাকালীন সমুদ্রে তলিয়ে যান রূপেশ। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রতিবেদন থেকে জানা গিয়েছে এই খবর। 

গত সোমবার ব্লাফার্স পার্ক বিচে বন্ধুদের সঙ্গে পার্টি করছিলেন রূপেশ নারুলা। তখনই বড় ঢেউ এসে আছড়ে পড়ে। সেই ঢেউয়ে প্রায় সকলেই ভেসে যান। কিন্তু সাঁতার না জানায় তলিয়ে সমুদ্রের জলে তলিয়ে যান রূপেশ। শেষ পর্যন্ত তাঁকে আর বাঁচানো যায়নি।  রূপেশের পরিবার থেকে এমনই জানিয়েছে সংবাদমাধ্যমের কাছে।

তিন মাসেই আগেই বিয়ে করেছিলেন রূপেশ। ২০১৬ সাল থেকেই কানাডায় রয়েছেন রূপেশ নারুলা। স্টুডেন্ট ভিসায় সেখানে গিয়েছিলেন তিনি। এরপরে সেখানেই  চাকরি পেয়ে যান রূপেশ। এই জুলাইতে সস্ত্রীক কানাডা ছাড়ার কথা ছিল প্রিন্স নারুলার। তাঁর দেহ মোহালির বাড়িতে নিয়ে আসা হচ্ছে বলে জানা গিয়েছে।  

মৃত্যুর খবর পাওয়ার পরেই কানাডা উড়ে গিয়েছিলেন প্রিন্স নারুলা ও যুবিকা চৌধুরী। প্রিন্স ও যুবিকার বিয়ে হয় ২০১৮-র ১২ অক্টোবর। তাঁদের প্রেম পর্ব শুরু হয়  বিগবস থেকে। যদিও আগেই বেরিয়ে গিয়েছিলেম যুবিকা। সে সময়ে নোরা ফতেহির সঙ্গে গুঞ্জন শুরু হয় প্রিন্সের। কিন্তু বিগবস থেকে বেরিয়ে যুবিকাকেই বিয়ে করেন তিনি।