কথায় আছে পুরনো চাল ভাতে বাড়ে। বিটাউনে কান পাতলে শোনা যাচ্ছিল আন্দাজ আপনা আপনা-র সিক্যুয়েলে অভিনয় করবেন বরুণ ধাওয়ান ও রণবীর সিং। কিন্তু না। এই সিক্যুয়েলেও দেখা যাবে আমির খান ও সলমন খানকে। ১৯৯৪-এর আন্দাজ আপনা আপনা ছবির লেখক দিলীপ শুক্লা নিজেই জানিয়েছেন, এই ছবি সলমন ও আমির ছাড়া অসম্পূর্ণ। 

এই সিক্য়ুয়েলের গল্পও লিখছেন দিলীপ শুক্লাই। এক জাতীয় সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকারে তিনি বলেন, ছবির সিক্যুয়েলটাও আমিই লিখছি। তবে সিক্যুয়েল লেখা মোটেই সহজ নয়। প্রথমটার থেকে চমকদার কিছু সিক্যুয়েলে দেখাতে হবে। 

তিনি ছবির কাস্ট সম্পর্কে বলেন, এই সিক্যুয়েল সলমন খান ও আমির খান ছাড়া অসম্পূর্ণ। এর সঙ্গে আরও তিন জন নতুন অভিনেতাকে দেখা যাবে এই ছবিতে। 

জানুয়ারিতে একটি সংবাদমাধ্যমে প্রকাশ পায়, প্রযোজক বিনয় ও প্রীতি সিনহা আন্দাজ আপনা আপনা করছেন।  কিন্তু এটি পুরনোটির রিমেক বা সিক্যুয়েল কোনওটাই নয়। রাজকুমার সন্তোষীও এই ছবির পরিচালনা করবেন না। 

পুরনো আন্দাজ আপনা আপনায় সলমন ও আমিরের বিপরীতে অভিনয় করেছিলেন করিশমা কাপুর ও রবিনা টান্ডন। তবে নতুনটি কাদের দেখা যাবে এখনও জানা যায়নি।  ছবির লেখক দিলীপ শুক্লা দামিনী ও দাবাং-এর সবকটি পার্টের গল্প লিখেছেন।