শুধু অভিনয় নয়। সামাজিক বহু কাজে অংশ নিয়ে নিয়ে দর্শকদের মুগ্ধ করেছেন শাহরুখ খান। ফের তেমনই একটি নজির গড়লেন কিং খান। ফাদার্স ডে উপলক্ষে বিশেষ ভাবে বাবাকে সম্মান জানালেন শাহরুখ। 

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গিয়েছে, এই বিশেষ দিনে  অ্যাসিড আক্রান্ত মহিলাদের জন্য একটি প্রতিষ্ঠান খুললেন শাহরুখ। আর সেই প্রতিষ্ঠানের নাম দিলেন নিজের বাবার নামে-মীর ফাউন্ডেশন।  

শাহরুখ সংবাদমাধ্যমটির কাছে জানান, প্রতিষ্ঠানটি তাঁর বাবার নামে। মূলত অ্যাসিড আক্রান্ত মহিলাদের জন্যই এই উদ্যোগ। ফাদার্স ডে-তে বাবাকে সম্মান জানানোর জন্য এর থেকে ভাল আর কী হতে পারে। 

শাহরুখ জানান, যে মহিলারা সমাজে বঞ্চনার শিকার হয়েছেন, অবহেলিত হয়েছেন তাঁদের জন্যই এই উদ্যোগ। এ তো সবে শুরু। ভবিষ্যতে একে আরও দূরে এগিয়ে নিয়ে যাওয়া হবে। মহিলাদের জন্য এমন পরিবেশ গড়তে চাই যেখানে তাঁরা নিজেদের মতো বাঁচতে পারবেন, স্বপ্ন দেখতে পারি। 

প্রসঙ্গত, এই মুহূর্তে শাহরুখ খান তাঁর পরবর্তী ছবি নিয়ে ব্যস্ত। শেষ তিনি জিরো-তে অভিনয় করেছেন। যদিও সেই ছবিটি বক্স অফিসে ভাল ফলাফল করতে পারেনি। এই ছবিতে তাঁর বিপরীতে ছিলেন ক্যাটরিনা কাইফ ও অনুষ্কা শর্মা।