এখনও কোনও ছবিতে অভিনয় করেননি শাহরুখ কন্যা সুহানা খান। কিন্তু খ্যাতির আলোয় পাকাপাকি জায়গা করে নিয়েছেন তিনি। আর কিং খানের কন্যা হওয়ায় ভক্তদের যে তাঁকে নিয়ে বিশেষ কৌতুহল থাকবে তা বলাই বাহুল্য। কিন্তু এবার একটি ছবি পোস্ট করে নেটিজেনদের মাঝে ট্রোলড হলেন সুহানা।

এমনিতে সুহানা যখনই কোনো ছবি বা ভিডিও পোস্ট করেন তা মুহূর্তে ভাইরাল হয়। নেটিজেনদের কাছে সুহানা এখন থেকেই খুব জনপ্রিয়। কিন্তু এইবার বন্ধুদের সঙ্গে একটি ছবি পোস্ট করায় সমালোচনার মুখে পড়তে হল শাহরুখ কন্যাকে।

সুহানা লন্ডনে পড়াশোনা করছেন। সেখানকারই বন্ধুদের সঙ্গে একটি ছবি পোস্ট করেন তিনি। সেই ছবিতে সুহানার সমস্ত পুরুষ বন্ধুকে শার্টহীন অবস্থায়ে দেখা যাচ্ছে এবং মহিলারাও খোলামেলা। আর এতেই নাকি বেজায় চটেছেন নেটিজেনরা। তাঁরা শাহরুখ-কন্যার সংস্কৃতি নিয়েও প্রশ্ন তুলতে থামেননি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Love you 3000 bebe ❤ #suhanakhan

A post shared by suhana khan ( READ BIO PLS👇) (@suhanakha2) on Jun 26, 2019 at 7:49am PDT

 

কেউ কেউ আবার লিখেছেন, লন্ডনে কি সুহানা পড়াশোনা করতে গিয়েছেন, নাকি শুধুই পার্টি করেন! আবার অনেকে বলছেন, সুহানা নিজের দেশের সংস্কৃতি ভুলেই গিয়েছেন। তবে নিন্দুকদের কথায় তেমন পাত্তা দিচ্ছেন না শাহরুখ তনয়া। কারণ ওই একই ছবিতে শাহরুখের মেয়ের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অনেক ভক্তরাই।

প্রসঙ্গত এখনও কোন ছবিতে অভিনয় করেননি সুহানা। নিজের পড়াশোনা নিয়েই ব্যস্ত তিনি। কিন্তু কিছুদিন আগে একটি শর্ট ফিল্মের অংশ ভাইরাল হয় ইন্টারনেটে। সেখানে সুহানের মুখের এক্সপ্রেশন দেখে অনেকেই মুগ্ধ হয়েছেন। এর আগেও স্কুলের অনুষ্ঠানে মঞ্চে সুহানাকে পারফর্ম করতে দেখা গেছে। সেখানেও সুহানা নিজেকে প্রমাণ করেছেন। শাহরুখ কন্যা বলে কথা! অভিনয় যে তার রক্তে তা-ও নতুন করে বলার কিছু নেই। তাই পড়াশোনা শেষ করে কবে সুহানাকে বড় পর্দায় কবে দেখা যাবে তাই নিয়ে ভক্তদের কৌতুহল কিন্তু বেড়েই চলেছে।