ফের প্রেমে পড়েছেন সুশান্ত সিং রাজপুত। আর এবার নাকি এক বঙ্গ তনয়ার প্রেমে পড়েছেন পর্দার এম এস ধোনি। আর সেই বাঙালি কন্য়ের নাম হল রিয়া চক্রবর্তী। আর সেই প্রেম নাকি মুম্বই শহরে সীমাবদ্ধ নেই। দুজনে এখন লাদাখে ছুটি কাটাচ্ছেন। 

সুশান্ত ও রিয়ার ইনস্টাগ্রাম প্রোফাইল ঘাঁটলেই  বোঝা যাবে দুজনের মধ্যে সম্পর্ক বেশ ঘনিষ্ঠ হয়েছে। লাদাখে গিয়ে দুজন একসঙ্গে কোনও ছবি তুলে পোস্ট করেননি। কিন্তু দুজন যে একই জায়গায় রয়েছে তা স্পষ্ট বোঝা যায়। এছাড়া পরস্পরের ছবিতে বেশ কমেন্টও করছেন রিয়া ও সুশান্ত। আর তার জন্যই বিটাউনে গুঞ্জন,দু জনে নাকি জমিয়ে প্রেম করছেন। 

 

 

এম এস ধোনি ছবিতে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছিলেন সুশান্ত। তবে তিনি যে প্রেমের দুনিয়াতেও ভালই ব্যাটিং করতে পারেন, তা তাঁর সম্পর্কের গ্রাফ দেখলেই বোঝা যায়। কেরিয়ারের শুরুতে অঙ্কিতা লোখান্ডের সঙ্গে সম্পর্কে ছিলেন সুশান্ত। সে প্রেম ভেঙে যায়। তার পরে বেশ কিছু দিন কৃতী শ্যাননের সঙ্গেও সম্পর্কে ছিলেন বলে শোনা যায়। কিন্তু এখন তিনি এই বাঙালি অভিনেত্রীর প্রেমে মজেছেন।


 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

An ounce of innocence, a pinch of laughter. #ladakh

A post shared by Sushant Singh Rajput (@sushantsinghrajput) on Jun 19, 2019 at 6:47pm PDT

 

সুশান্তের শেষ যে ছবি মুক্তি পেয়েছে সেটি হল কেদারনাথ। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন সারা আলি খান। অন্যদিকে রিয়া জলেবি ছবিতে অভিনয় করেছেন।