কলকাতার জাকারিয়া স্ট্রিট খাদ্যরসিকদের কাছে স্বর্গের মতো। রমজানের সময়ে এই এলাকায় একবার গিয়ে পেট পুজো না করলে ষোলো কলা পূর্ণ হয় না। জনপ্রিয় টেলিতারকা রিজওয়ান রব্বানি শেখও জাকারিয়া স্ট্রিটে গিয়ে কবজি ডুবিয়ে সারলেন রমজান স্পেশাল নৈশভোজ। 

বন্ধুদের সঙ্গে গিয়ে কী কী খাবেন সমস্ত জানালেন জাকারিয়া স্ট্রিট থেকে সরাসরি ফেসবুক লাইভ করে। সেই খাবারের তালিকার মধ্যে ছিল চিকেন চাঙ্গেজি, টোম্যাটো গোস্ত, আফগানি কবাব, মোরাদাবাদী কাবাব আরও অনেক কিছু। 

জাকারিয়া স্ট্রিট ধরে হাঁটতে হাঁটতে রিজওয়ান বলেন, "আমরা আজ জমিয়ে খাব। থামব না। যতই পরিশ্রম হোক, ঘাম হোক, আজ আমরা খাব। এই খাবার থেকেই আমরা প্রোটিন পাব।"

 

 

তবে শুধুই মাংস নয়, রিজওয়ান জানান, তাঁরা ফিশ ফ্রাই, ডেজার্ট, ম্যাঙ্গো জুস কিছু বাদ দেবেন না এদিন। এর পরেই একটি ফিশফ্রাইয়ের  দোকানে পৌঁছে যান তাঁরা। বিশাল একটি মাছ দেখিয়ে বলেন, এটাই তাঁরা তিন জনেই খেয়ে ফেলতে পারবেন।  

প্রসঙ্গত, এই মুহূর্তে রিজওয়ান স্টার জলসায় সাঁঝের বাতি নামের একটি নতুন ধারাবাহিকে কাজ করছেন। এই ধারাবাহিকে এক অন্ধ ব্যক্তির চরিত্রে অভিনয় করছেন রিজওয়ান রব্বানি শেখ। কিছু দিন আগেই ইউরোপ ভ্রমণ করে এলেন তিনি। সুইৎজারল্যান্জ, নেদারল্যান্ডস, ফ্রান্স, অস্ট্রিয়া, ইটালি মিলিয়ে ইউরোপের বহু জায়গা চষে বেরিয়েছেন রিজওয়ান। সেই ছবি একের পরে এক নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি।