বলিউডে এই মুহর্তে সবচেয়ে চর্চিত অভিনেতার মধ্যে একজন হলেন ভিকি কৌশল। যে কোনও চরিত্রেই যে তিনি সাবলীল তা বার বার প্রমাণ করেছেন তিনি। সঞ্জয় দত্তের বায়োপিকে তার পরম প্রিয় বন্ধু হিসেবে যেমন তিনি মুগ্ধ করেছেন, আবার তেমনই উরিতে কড়া সেনা জওয়ানের ভূমিকায় দরশকদের মন ছাপ ফেলেছিলেন তিনি। এবার তাঁকে আরও এক নতুন অবতারে দেখা যাবে। 

ভিকি কৌশলকে এবার দেখা যাবে ফিল্ড মারশাল স্যাম ম্যানেকশ-র ভূমিকায় দেখা যাবে। ম্যানেকশ-র জীবন নিয়ে তৈরি এই ছবির ফার্স্ট লুক আজ বৃহস্পতিবার শেয়ার করেছেন ভিকি। এই ছবির পরিচালনা করছেন মেঘনা গুলজার। মেঘনা গুলজারের পরিচালনায় এর আগে রাজি ছবিতে কাজ করেছেন ভিকি। আজ ম্যানেকশ-এর মৃত্যুবার্ষিকী উপলক্ষে এই ছবি পোস্ট করেন তিনি। 

 

 

ভিকি আজ যে ছবিটি পোস্ট করেছেন তাতে তাঁকে ম্যানেকশ-এর ভূমিকাতেই দেখা যাচ্ছে। মেক আপেরর মাধ্যমে একেবারে চেহারা বদলে ফেলেছেন ভিকি। ফিল্ড মারশালের পোশাকে তিনি যে ভাবে বসেছে রয়েছেন যেন মনে হচ্ছে, এ ছবি ম্যানেকশ-রই। সেই একই রকম চোখ ও কপালে ভাঁজ। মুহূর্তে তাই ভিকির এই ছবি সোশ্য়াল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। 

ভিকি ছবিটি শেয়ার করে ক্যাপশনে লেখেন, আমি খুবই সম্মানিত বোধ করছি। একই সঙ্গে আবেগপ্রবণ হয়েছি ও গর্ববোধও হচ্ছে এই নির্ভীক দেশপ্রেমিকে স্যাম ম্যানেকশ-এর ভূমিকায় অভিনয় করার সুযোগ পেয়ে। আজ তার মৃত্যুবার্ষিকীতে তাঁকে স্মরণ করছি মেঘনা গুলজার ও রনি স্ক্রুওয়ালার সঙ্গে কাজ করে। 

মেঘনা জানিয়েছেন, ম্যানেকশ-এর জীবন নিয়ে তৈরি হলেও, এটি বায়োপিক নয়। মেঘনা গুলজার সম্প্রতি ছপক ছবির কাজ শেষ করলেন। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগারওয়ালের এই বায়োপিকে অভিনয় করেছেন দীপিকা পাডুকোন।