চিকেনের প্রতি ছোট থেক বড় বেশিরভাগেরই আলাদা একটা টান রয়েছে। বেশ কিছু পদের জন্যই সারা বিশ্বে এই পদেরও এক বিশেষ খ্যাতি রয়েছে। খাদ্য রসিক বাঙালির খাদ্য তালিকায় এই স্ন্যাক্সটি অনেক দিন আগে থেকেই স্থান অর্জন করেছে। ভালো তন্দুরি খাওয়ার জন্য কতজন ভোজনরসিক যে কত ভিন্ন রেস্তোরাঁয় হানা দিয়েছেন তা বোধহয় আলাদা করে বলার জায়গা রাখে না। তাই আজ রইল সকলের অত্যন্ত প্রিয় একটি স্ন্যাক্স ওভেন ছাড়াই তন্দুরি চিকেনর রেসিপি। যা আপনি সহজেই রেস্তোরাঁর স্বাদে বানিয়ে নিতে পারবেন বাড়িতেই। 

আরও পড়ুন- চায়ের সঙ্গে মুখরোচক স্ন্যাকস, ঝটপট তৈরি হবে ঝাল ঝাল পুর ভরা লঙ্কার পকোড়া

ঘরে বন্দি থাকাকালীন অবস্থায় মোবাইল খুললেই একের পর এক খাবারের পোস্ট। যা দেখে ছোট থেকে বড় সবাই কুপোকাৎ। তবে লকডাউন একমাত্র বাঙালি বোধকরি এমন এক জাতি, যাদের ভোজন প্রেম বৃদ্ধি পেয়েছে কয়েরগুণ। এই জাতি সুখাদ্য পেলে আর কোনও রোগের ধার ধারে না। এমন পরিস্থিতিতে দোকান খোলা না থাকলে কি হবে বাড়িতেই তৈরি হচ্ছে যাবতীয় মন পসন্দ খানা। নেট দুনিয়ার দৌলতে এমন বহু রেসিপি সামনে এসেছে যার এই লকডাউনে একের পর এক তৈরি হচ্ছে বাড়িতেই।

আরও পড়ুন- তালের এই পদ চেখে দেখেছেন কখনও , আজই ট্রাই করুন তালের ভাপা পিঠা

তবে বর্তমাবে এমন পরিস্থিতিতে প্রতিদিন একঘেয়ে খাবার খেতে সব থেকে কষ্ট হচ্ছে ছোটদের। তাই তাদের মন ভালো করে দিতে অবশ্যই রাখতে পারেন এই পদ। আজ রইল জিভে জল আনা অসাধারণ একটি স্ন্যাক্সের রেসিপি যা সহজেই বানিয়ে দিতে পারবেন। তাই সহজ কিছু উপকরণ দিয়ে বানিয়ে ফেলুন এই পদ। এই পদগুলি বানানো সহজ আর ছোটদেরও খুব পছন্দের। দেখে নেওয়া যাক সহজ চিকেন-এর স্ন্যাক্সের রেসিপি-