Asianet News BanglaAsianet News Bangla

ডুরান্ডের প্রথম ম্যাচের আগে চমক, ৪ অধিনায়ক সহ ২৭ জনের স্কোয়াড ঘোষণা এটিকে মোহনবাগানের

২০ অগাস্ট  রাজস্থান ইউনাইটেডে বিরুদ্ধে ম্যাচ দিয়ে ডুরান্ড কাপ (Durand Cup 2022) অভিযান শুরু করবে এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। তার আগে শুক্রবার প্রতিযোগিতার জন্য সম্পূর্ণ স্কোয়াড ও অধিনায়কের নাম ঘোষণা করল সবুজ মেরুণ শিবির।
 

ATK Mohun Bagan announced 27 members squad and 4 captain for Durand Cup 2022 spb
Author
First Published Aug 19, 2022, 7:32 PM IST

শুরু হয়ে গিয়েছে ১৩১ তম ডুরান্ড কাপ। ইতমধ্য়েই কলকাতার চতিন প্রধানের মধ্যে অন্যতম মহমেডান এফসি জয় দিয়ে তাদের ডুরান্ট কাপ অভিযান শুরু করেছে। আগামি ২০ অগাস্ট মাঠে নামছে বাংলার অপর প্রধান এটিকে মোহনবাগান। প্রথম ম্যাচে তাদের প্রতিপক্ষ রাজস্থান ইউনাইটেড এফসি। নিজেদের দল গোছানো অনেক আগেই সেরে ফেলেছিল এটিকে মোহনবাগান টিম ম্যানেজমেন্ট। আগে থেকে শুরু হয়েছিল অনুশীলনও। দলকে যতটা সম্ভব সংঘবদ্ধ করার চেষ্টা করেছেন বাগান কোচ জুয়ান ফেরান্দ। আর ডুরান্ড কাপের জন্য দল ও অধিনায়কের নাম ঘোষণা করলেন সবুজ-মেরুণ কোচ। 

ডুরান্ড কাপ এর আগে চার অধিনায়কের নাম ঘোষণা এটিকে মোহনবাগানের। সবুজ মেরুন কোচ ফেরান্দো জানান চার অধিনায়ক হলেন জনি কাউকো , ফ্লোরেন্তিন পোগবা, প্রীতম কোটাল ও শুভাশিস বসু। পোগবাকে অধিনায়ক ঘোষণা করে চমক দিলেন বাগানের কোচ। পাশাপাশি ২৭ জন ফুটবলারের নাম ঘোষণা করা হল। শনিবার এটিকে মোহনবাগানের প্রথম প্রতিপক্ষ আইলিগের দল রাজস্থান ইউনাইটেড। আইলিগের দল হলেও রাজস্থানকে সমীহ করছেন কোচ ফেরান্দো। জানালেন, লিগের প্রথম ম্যাচ সবসময়ই কঠিন হয়ে থাকে। পাশাপাশি তিনি জানান কঠিন গ্রুপে পড়েছি তবে দল আত্মবিশ্বাসী। শেষ তিন দিন ক্লোজডোর অনুশীলন করেছেন লিস্টন কোলাসো,‌‌ জনি কাউকোরা। শুক্রবার সকালেও পজিশনাল ফুটবল ছাড়াও বিভিন্ন ধরনের অনুশীলন করানো হয়।  দলের ৫ বিদেশীই সম্পূর্ণ ফিট থাকায় স্বস্তিতে বাগান শিবির। তবে কোন চার জন প্রথম একাদশে খেলবেন তা ম্যাচের দিন সকালে জানাবেন বলে জানিয়েছেন জুয়ান ফেরান্দো।

 

 

 

 

ডুরান্ড কাপের জন্য এটিকে মোহনবাগানের পুরো স্কোয়াড-
গোলকিপার- বিশাল কাইথ, অভিলাষ পাল, দেবনাথ মণ্ডল এবং আর্শ আনোয়ার শেখ। 
ডিফেন্ডার- সুমিত রাঠি, ব্রেন্ডন হামিল, ফ্লোরেন্টিন পোগবা, রবি রানা, শুভাশিস বসু, প্রীতল কোটাল, দীপক টাংরি এবং আশিস রাই।
মিডফিল্ডার- জনি কাউকো, কার্ল ম্যাকহিউ, হুগো বৌমাস, লালরিনলিয়ানা নামতে, অভিষেক, ইংসন সিং, লেনি রদ্রিগেজ, রিকি শাবং এবং প্রণয় হালদার।
ফরোয়ার্ড- দিমিত্রি পেত্রাতোস, মনবীর সিং, লিস্টন কোলাসো, আশিক কুরুনিয়ন, কিয়ান নাসিরি এবং ফারদিন আলি।

ডুরান্ড কাপে এটিকে মোহনবাগানের সূচি-
১) এটিকে মোহনবাগান বনাম রাজস্থান ইউনাইটেড এফসি (২০ অগস্ট, সন্ধ্যা ৬ টা)।
২) এটিকে মোহনবাগান বনাম মুম্বই এফসি (২৪ অগস্ট, সন্ধ্যা ৬ টা)।
৩) এটিকে মোহনবাগান বনাম ইন্ডিয়ান নেভি (৩১ অগস্ট, সন্ধ্যা ৬ টা)।
 

Follow Us:
Download App:
  • android
  • ios