Asianet News Bangla

ঘুষি-লাথি-মাটিতে ফেলে বেধড়ক মার, ভাইরাল ইতালি সমর্থকদের উপর ব্রিটিশদের হামলার ভিডিও

ফাইনাল হারের হতাশা থেকে ইতালি সমর্থকদের বেধড়ক মারধরের অভিযোগ উঠল ইংল্যান্ড সমর্থকদের বিরুদ্ধে। যেই ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়।
 

England fans attack Italian fans after Euro 2020 final, video goes viral spb
Author
Kolkata, First Published Jul 12, 2021, 2:01 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

একে ফাইনাল হারের বেদনা, তারউপর হার মেনে নিতে না পেরে সমর্থকদের উগ্র তাণ্ডড। সেমি ফাইনালের পর ফাইনালেও বিতর্কে ইংল্যান্ড ফুটবল। ইতালির সমর্থকদেরকে এলোপাথারি মারধরের অভিযোগ উঠল ওয়েম্বলিতে আসা ও বাইরে ফ্যান জোনে থাকা ইংল্যান্ড সমর্থকদের উপর উপর। এর আগে সেমিফইনালেও মাঠে বল ছোড়া থেকে ড্যানিশ গোলরক্ষকের জোখে লেজার লাইট মারা ও মাঠের বাইরে ডেনমার্ক সমর্থকদের মারধরের অভিযোগ উঠেছিল ইংল্যান্ড সমর্থকদের উপর। 

আরও পড়ুনঃঅধরাই থেকে গেল ইংল্যান্ডের স্বপ্ন, টাইব্রেকারে জিতে ইউরো ২০২০ চ্যাম্পিয়ন ইতালি

"

রবিরা ইউরোর ফাইনালে ৫৫ বছর পর আন্তর্জাতিক ফুটবলে দেশের জয় দেখতে সকাল থেকেই উৎসবে মেতেছিলেন ব্রিটিশ সমর্থকরা। ম্য়াচেও প্রথমে লুক শ-য়ের গোল করে এগিয়ে যায় ইংল্যান্ড। উৎসব সময়ের অপেক্ষা মনে করছিল ইংল্যান্ড। কিন্তু বোনুচ্চির গোলে সমতায় ফেরে ইতালি। শেষে টাই ব্রেকারে আরও একবার ফুটবল দেবতা নিরাশ করল ইংল্যান্ডকে। ৫৩ বছর পর ইউরো চ্যাম্পিয়ন হল ইতালি। এরপরই খেলা শেষে মাঠ থেকে বেররোনোর সময় ও বাইরে ফ্যান জোনে হামলা চালায় ইংল্যান্ড সমর্থকরা। যেই ভিডিও ইতিমধ্যেই বাইরাল নেট দুনিয়ায়।

আরও পড়ুনঃকোপা চ্যাম্পিয়ন হয়ে দেশে ফিরল আর্জেন্টিনা, জন জোয়ারে ভাসলেন মেসি-দি মারিয়ারা

আরও পড়ুনঃ২০২২ কাতার ফুটবল বিশ্বকাপে কী খেলবেন মেসি, পর্দা ফাঁস করলেন এই আর্জেন্টাইন তারকা

"

ভিডিওতে দেখায় যায় ইতালি সমর্থকদের বেছে বেছে মারধর করা হচ্ছে। কেউ পালিয়ে বাঁচার চেষ্টা করছে। কেউ আবার প্রতিবাদ করতে গিয়ে মারামারিতে জড়াচ্ছে। ইংল্যান্ড সমর্থকরা কয়েক জনকে বেধড়ক পেটাচ্ছে। চড়, কিল, লাথি, ঘুষি, ফেলে পেটানো চলছে সব কিছুই। একই সঙ্গে ইতালির জাতীয় পতাকার অবমাননা ও বর্ণবিদ্বেশমূলক মন্তব্যেরও অভিযোগ উঠেছে ব্রিটিশদের বিরুদ্ধে। যেই ভিডিও দেখে শিউড়ে উঠছে সকলেই। ইংল্যান্ড সমর্থকদের বারবার এহেন আচরণের সমালোচনা করেছে ফুটবল বিশ্ব। বিষয়টি খতিয়ে দেখছে স্থানীয় প্রশাসন ও উয়েফা।

Follow Us:
Download App:
  • android
  • ios