Asianet News BanglaAsianet News Bangla

ISL 2021- হুগো বুমৌসের জোড়া গোল, রয় কৃষ্ণার একটি, প্রথমার্ধে ৩-১ গোলে এগিয়ে এটিকে মোহনবাগান

 আইএসএলের (ISL) প্রথম ম্যাচে মুখোমুখি এটিকে মোহনবাগান ও কেরালা  ব্লাস্টার্স (ATK Mohun Bagan vs Kerala Blasters)।  ম্য়াচের  প্রথমার্ধে ৩-১ গোলে এগিয়ে অ্যান্টোনিও লোপেজ হাবাসের দল (Antonio Lopez Habas)।

ISL 2021-22, Live Score Update, ATK Mohun Bagan take 3-1 goals lead against Kerala Blasters in 1st half spb
Author
Kolkata, First Published Nov 19, 2021, 8:47 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আইএসএলের ২০২১-২২ মরসুমের শুরুতেই দুরন্ত এটিকে মোহনবাগান। ফাইনাল হারলেও গত মরসুমে যে ছন্দে ছিল অ্যান্টোনিও লোপেজ হাবাসের দল, এবার যেন ঠিক সেখান থেকেই শুরু করেছে সবুজ-মেরুণ ব্রিগেড। বরঞ্চ হুগো বুমোস, জনি কাউকোরা আসার পর আরও দ্রুত গতিতে ছুটছে পাল তোলা নৌকা। প্রথম ম্যাচের সবে মাত্র প্রথমার্ধ হলেও অন্য়ান্যবারের তুলনায় অনেক বেশি আক্রমণাত্মক দেখাচ্ছে এটিকেএমবিকে। এদিন আইএসএলের ঢাকে কাঠির দিনই প্রথমার্ধেই ৩ গোল করে হাবাস স্যারের দল বুঝিয়ে দিলেন এবার তারা চ্যাম্পিয়ন হতেই মাঠে নেমেছে। যে দাবি আগেও সাংবাদিক বৈঠকে করেছেন  বাগান কোচ কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে প্রথমার্ধে ৩-১ গোলে এগিয়ে এটিকে মোহনবাগান। ২টি গোল করেন হুগো বুমৌস ও একটি গোল করেন রয় কৃষ্ণা। কেরালার হয়ে একমাত্র গোলটি করেন আবদুল সামাদ। 

এদিন ম্য়াচের শুরু থেকেই ছন্দে ছিল এটিকে মোহনবাগান দল। প্রথম মিনিটে থেকেই বিপক্ষের বক্সে একের পর এক আক্রমণ তুলে আনে সবুজ-মেরুণের অ্য়াটাকিং লাইন। যার ফল মেলে ম্য়াচের ২ মিনিটে। সেট পিস থেকে বাড়া ক্রস মাথা ছোঁয়াতে যান রয় কৃষ্ণা। কিন্তু সেই বল মাথায় না লাগায় গোল কিপার বুঝতে পারেনি। এবং সরাসরি বল জালে জড়িয়ে যায়। ২ মিনিটের মধ্যেই এক গোলে এগিয়ে যায় এটিকে মোহনবাগান। কারণ রয় কৃষ্ণার মাথায় বল লাগলে তাঅফ সাইড হত। যদিও  লিড বেশি সময় ধরে রাখতে পারেনি  সবুজ-মেরুণ ব্রিগেড। ম্য়াচের ২৪ মিনিটে দুরন্ত গোল করে কেরালা ব্লাস্টার্সকে সমতায় ফেরায় আবদুল সামাদ। যদিও গোল শোধ খরার ২ মিনিটের মধ্যেই বক্সে ফাউল  করায় পেনাল্টি পায় এটিকেএমবি। পেনাল্টি থেকে গোল করতে  কোনো ভুল হয়নি। ম্য়াচের ২৭ মিনিটে গোল করে দলের ব্যবধান ২-১ করেন রয় কৃষ্ণা। 

ফের ব্যবধান বাড়িয়ে আক্রমণে আরও গতি বাড়ায় পাল তৌলা নৌকা। বেশ কয়েকটি সুযোগও তৈরি হয়।  ম্য়াচের ৩৯ মিনিটে কেরালার ডিফেন্সের ভুলে দুরন্ত গতিতে বল কন্ট্রোল করে কেরালা গোলরক্ষকের দু পায়ের মঝখান থেকে জালে বল জড়িয়ে দেন  হুগো বুমৌস। যার ফলে ৩-১ গোলে এগিয়ে যার অ্য়ান্টোনিও লোপেজ হাবাসের দল। প্রথমার্ধে আরও বেশ কয়েকটি সুযোগ তৈরি করেছিল এটিকে মোহনবাগান। যেগুলি কাজে লাগালে ব্যবধান আরও বাড়তেই পারত। দ্বিতীয়য়ার্ধে সুযোগ কাজে লাগিয়ে বড় ব্যবধানে জয় পাওয়াই লক্ষ্য সবুজ-মেরুণ ব্রিগেডের। অপরদিকে, ম্য়াচে ফিরতে কোন রণনীতি নেন কেরালা কোচ  ইভান ভুকোমানোভিচ,সেটাই দেখার। তবে প্রথমার্ধে প্রিয় দলের খেলা দেখে খুশি মোহনবাগান সমর্থকরা।

Follow Us:
Download App:
  • android
  • ios