Asianet News BanglaAsianet News Bangla

চোখের জলে বার্সাকে বিদায়, অ্যাটলেটিকোর পথে সুয়ারেজ

  • বার্সা থেকে বিদায়ের দিনে চোখের জল ধরে রাখতে পারলেন না সুয়ারেজ
  • বার্সার হয়ে ১৯৮ টি গোল করেছিলেন উরুগুয়ের স্ট্রাইকার
  • অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বার্সা ক্যাপ্টেন মেসি ও সভাপতি বার্থেমিউ
  • সাংবাদিক সম্মেলনে শুরু হওয়ার আগেই বেরিয়ে যান বার্থেমিউ
Luis Suarez bids adieu to Barcelona
Author
Kolkata, First Published Sep 26, 2020, 9:36 AM IST

অবশেষে বার্সেলোনা ছেড়ে অ্যাটলেটিকো মাদ্রিদের পথে পাড়ি দিলেন লুইস সুয়ারেজ বার্সেলোনা ছাড়ার মুহূর্তে চোখের জল আর ধরে রাখতে পারলেন না বার্সার ইতিহাসের সেরা নাম্বার নাইন। বিদায়ী সাংবাদিক সম্মেলনের মাঝেই সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিতে গিয়ে অঝোরে কেঁদে ফেললেন তারকা স্ট্রাইকার সুয়ারেজ। যদিও আপ্রাণ চেষ্টা করছিলেন স্বাভাবিক গলায় কথা বলার। শেষপর্যন্ত অনুষ্ঠানের শেষে এসে নিজেকে সামলে নিয়ে, হাসি মুখেই স্টেজ ছাড়লেন তিনি।

Luis Suarez bids adieu to Barcelona

প্রসঙ্গত, শেষ কয়েক মরসুমে বার্সেলোনার হয়ে নিজের সেরা ছন্দে ছিল না স্ট্রাইকার সুয়ারেজ। তাই আরও এক বছরের চুক্তি থাকার সত্ত্বেও বার্সেলোনা ফ্রি-তেই সুয়ারেজকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত জানিয়ে দেয়।কারণ, বার্সার নতুন কোচ রোনাল্ড কোম‍্যানের পরিকল্পনায় সুয়ারেজ প্রথম থেকেই ছিলেন না। এক্ষেত্রে সুয়ারেজের প্রথমে জুভেন্তাসে যাওয়ার কথা থাকলেও, পরবর্তীতে তাঁর অ্যাটলেটিকো মাদ্রিদে যাওয়ার কথা প্রকাশ্যে আসে। তার বদলে মোরাতাকে লোনে জুভেন্তাসে পাঠিয়ে দেয় সিমিওনের দল। 

Luis Suarez bids adieu to Barcelona

গতকাল বার্সেলোনাতেই তাঁর বিদায়ী অনুষ্ঠান আয়োজন করে বার্সা ম্যানেজমেন্ট। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বার্সেলোনার সর্বকালের সেরা ফুটবলার লিওনেল মেসি। এছাড়াও বার্সার সিনিয়র ফুটবলার পিকে, বুস্কেটস, জর্দি আলবারাও উপস্থিত ছিলেন। বার্সেলোনার সভাপতি বার্তামেউও সাংবাদিক সম্মেলন শুরু হলেই তিনি বেরিয়ে যান৷ অনুষ্ঠানে নিজে কেঁদে ফেললেও, অনুষ্ঠানের শেষে সতীর্থদের হাসার জন্য অনুরোধ করেন তিনি। সাংবাদিক সম্মেলন শেষে তিনি এবং তাঁর পরিবার শেষ বারের মতো ক্যাম্প ন্যু ঘুরে দেখেন।

Follow Us:
Download App:
  • android
  • ios