দলের দুজন ফুটবলারকে করোনা সংক্রমণের কারণে পাচ্ছে না নর্থইস্ট ইউনাইটেড কোচ জেরার্ড নাস। তবে তা নিয়ে তিনি খুব একটা চিন্তিত নন। দলে রয়েছেন ম্যাচেডো, ফ্রেডরিকো গ্যালেগোর মতো বিদেশিরা। তার সাথে শুভাশিস রায়চৌধুরী, ভি পি সুহের, আশুতোষ মেহতা-র মতো অভিজ্ঞ দেশি প্লেয়ারদের নিয়ে প্রথম ম্যাচ থেকে ৩ পয়েন্ট তুলে নেওয়াই লক্ষ্য স্প্যানিশ কোচ নাস-এর। নিজেদের শক্তি অনুযায়ী পারফরম্যান্স করাই লক্ষ্য তার। 

অপরদিকে মুম্বাই সিটি এফসি খাতায় কলমে চলতি আইএসএলের অন্যতম শক্তিশালী দল। চলতি মরশুমের জন্য তারা এফসি গোয়ায় ভালো পারফরম্যান্স করা কোচ সার্জিও লোবেরা-কে নিয়ে এসেছে। এখনও অবধি আইএসএলের ফাইনালে না পৌঁছতে পারা মুম্বাই লোবেরার অধীনে সাফল্যের চাকা নিজেদের দিকে ফেরাতে মরিয়া। আক্রমণাত্মক ফুটবল খেলাই যে তাদের উদ্দেশ্য তা স্পষ্ট করে দিয়েছেন লোবেরা। 

সিটি গ্রূপের দায়িত্বে আসার পর বেশ কিছু নামি বিদেশি সই করিয়েছে মুম্বাই। হুগো বওমাস, অ্যাডাম লা ফন্দ্রে, বার্থেলোমিউ ওগবোচে, মার্তাদা ফলের মতো বিদেশিদের পাশাপাশি রয়েছেন অমরিন্দর সিং, মন্দার রাও দেশাই, রাওলিন বর্জেস-দের মতো ভারতীয় ফুটবলাররা। হাড্ডাহাড্ডি লড়াইয়ের আশঙ্কা থাকলেও, খাতায় কলমে একটু এগিয়েই মাঠে নামবে মুম্বাই। 

দুই দলের সম্ভাব্য একাদশ -

নর্থইস্ট ইউনাইটেড এফসি:-
শুভাশিস রায়চৌধুরী, গুরজিন্দর কুমার, বেঞ্জামিন লাম্বোট, ওয়েন ভাঁজ, আশুতোষ মেহতা, কাসা কামারা, লালেংমাওবাইয়া, ফ্রেডরিকো গ্যালাগো, লুইস ম্যাচেডো, ব্রিটো, ইদ্রিসা সাইলা

মুম্বাই সিটি এফসি:-
অমরিন্দর সিং, মার্তাদা ফল, তনদোম্বা সিং, মন্দার রাও দেশাই, সার্থক গলুই, রাওলিন বর্জেস, আহমেদ জহুহ, রেনিয়ার ফার্নান্দেজ, হুগো বওমাস, হেরমান সান্তানা, অ্যাডাম লা ফন্দ্রে

সম্ভাব্য ফলাফল -
নর্থইস্ট ইউনাইটেড এফসি ১-২ মুম্বাই সিটি এফসি