Asianet News BanglaAsianet News Bangla

এফসি নাসাফের শক্তিকে থোরাই কেয়ার, নিজেদের শক্তিতে ইতিহাস তৈরীর লক্ষ্য়ে এটিকে মোহনবাগান

আজ এএফসি কাপের ইন্টার জোনার সেমি ফাইনাল। মুখোমুখি এটিকে মোহনবাগান ও এফসি নাফাস। শক্তিশালী নাফাসকে সমীহ করলেও, ম্য়াচ জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী হাবাস ব্রিগেড।
 

Match preview of ATK Mohun Bagan vs FC Nasaf match in inter zonal semi final of AFC cup spb
Author
Kolkata, First Published Sep 22, 2021, 6:44 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আর কিছু সময়ের অপেক্ষা। তারপর ইতিহাসের হাতছানি এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan) সামনে। এএফসি কাপের (AFC Cup) ইন্টার জোনাল সেমি ফাইনালে উজবেকিস্তানের চ্য়াম্পিয়ন দল এফসি নাসাফের (FC Nasaf) মুখোমুখি হবে অ্যান্তোনিও লোপেজ হাবাসের (Antonio Lopez Habas) ছেলেরা। প্রতিপক্ষ শক্তিশালী হলেও শেষ চারের লড়াইয়ের ময়দানে নাসাফকে এক ইঞ্চিও জমি ছাড়তে নারাজ সবুজ-মেরুণ ব্রিগেড। বিপক্ষকে সমীহ করলেও, উজবেকিস্তানের চ্য়াম্পিয়ন দলকে হারানোর ক্ষমতা রয়েছে বলে মনে করেন এটিকে মোহনবাগানের প্লেয়ার থেকে কোচ সকলেই।

Match preview of ATK Mohun Bagan vs FC Nasaf match in inter zonal semi final of AFC cup spb

বুধবার ভারতীয় সময় রাত ৮.৩০ শুরু হবে শেষ চারের লড়াই। ঘরের মাঠে নাসাফ বাড়কি অ্যাডভেন্টেজ পেলেও, বিপক্ষের জন্য রণনীতি প্রস্তুত করে ফেলেছেন হাবাস স্য়ার। উইং দিয়ে ঘনঘন আক্রমণ তোলা ও সেট পিস থেকে গোল করা নাসাফের প্রধান শক্তি। আর মেগা ম্যাচে বিপক্ষের শক্তিকে কাজে লাগিয়ে ম্য়াচ জয়ের ঘুঁটি সাজিয়েছেন বাগানের স্প্যানিশ কোচ। অনুশীলনে উইং প্লে ও সেটপিসের উপর জোর দিয়েছেন হাবাস। বাগানের হেডস্য়ার আত্মবিশ্বাসের সুরে ম্য়াচের আগে বলেছেন,'বিশ্বের কোনও কোচই ম্যাচ শুরুর আগে গ্যারান্টি দিয়ে বলে দিতে পারেন না, ম্যাচটা জিতবেনই। বুধবারের ম্যাচ নিয়ে আমরা শুধু আমাদের প্রস্তুতির কথা বলতে পারি। এটা ঠিক যে, নাসাফ ম্যাচকে লক্ষ্য রেখে দুবাইয়ে আমাদের দারুণ প্রস্তুতি হয়েছে। ফলে ওদের মাঠে খেলা হলেও, নাসাফকে হারানোর মতো শক্তি আমাদের আছে।'

 

আরও পড়ুনঃঅনুষ্কার কারণেই অধিনায়কত্ব ছেড়েছেন বিরাট কোহলি, চাঞ্চল্যকর দাবি প্রাক্তন আরসিবি তারকার

আরও পড়ুনঃক্রিকেটের আয় বাদে কীভাবে কয়েকশো কোটির মালিক হলেন বিরাট কোহলি, জানুন আসল কারণ

আরও পড়ুনঃহট পোজে মরুদেশের উষ্ণতা আরও বাড়ালেন হার্দিক পত্নী নতাসা, ছবি দেখে 'বোল্ড আউট' নেট দুনিয়া

এই ম্য়াচ জিতে ফাইনালে উঠে ইতিহাস তৈরি করতে মরিয়া এটিকে মোহনবাগান প্লেয়াররাও। রয় কৃষ্ণা, ডেভিড উইলিয়ামস, মনবীর সিং, ম্যাকহিউ, প্রীতম কোটালরা নিজেদের সেরাটা উজার করে দিয়ে দলকে সাফল্য এনে দিতে মরিয়া। এই ম্য়াচে যে কঠিন লড়াইয়ের সম্মুখীন হতে চলেছে দল তা ভালো করে জানেন সবুজ-মেরুণ ব্রিগেড। তবে নিজেদের শক্তির উপর বিশ্বাস করে শক্তিশালী নাসাফকে হারানো সম্ভব বলেই মনে করেন হাবাসের ছেলেরা। দলের সাফল্য দেখার অপেক্ষা মোহনবাগান সমর্থকরা।

Match preview of ATK Mohun Bagan vs FC Nasaf match in inter zonal semi final of AFC cup spb

Follow Us:
Download App:
  • android
  • ios