লালিগায় ভিল্লারেলের বিরুদ্ধে ফের জয় ফিরলো বার্সেলোনা। অ্যান্টোনি গ্রিজম্যান ও অর্থারের প্রথমার্ধের গোলে ২-১ ফলে মঙ্গলবার রাতে ভিল্লারেলকে হারিয়ে দেয় বার্সেলোনা। তবে বার্সেলোনা জিতলেও, চোটের কবলে পরেন দলের তারকা ফুটবলার ও ফিফার বর্ষসেরা লিওনেল মেসি। প্রথমার্ধেই মেসির চোটের কারণে তাঁকে তুলে নেওয়া হয় এই ম্যাচে। বার্সা কোচ ভালদার্দের অনুযায়ী তিনি জানিয়েছেন, মেসির একটা অস্বস্তি চোখে পরেছিল আমার। তাই একটু থাকতেই তাঁকে আমি তুলে নেওয়ার সিদ্ধান্ত নি। দলের ভোলর জন্য এই সিদ্ধান্ত। তবে আগামী ম্যাচ গুলোত মেসি নামতে পারবেন কি না সেটা দেখার।

মেসিরা পাশাপাশি এদিন সিরিএতে জয় পায় রোনাল্ডোর দলও। ব্রেসিয়ার সঙ্গে ২-১ গোলে ম্যাচ জিতে নেয় জুভেন্তাস। তবে জুভেন্তাস জিতলেও, এই ম্যাচে দলেক হয়ে নামতে দেখা যায়নি রোনাল্ডোকে। পাশাপাশি এদিন জুভেন্তাসের হয়ে সিরিএর ইতালিয়ান ফুটবলে জুভেন্তাসের হয়ে অভিষেক ঘটল মারিয়ো বালোতেলির। তবে এদিন রোনাল্ডো ছাড়াই বালোতেলি, ডিবালা, হিগুয়েনরা দারুণ ফুটবল খেলেন। জুভেন্তাসের হয়ে মঙ্গলবার রাতে গোলটি করেন হন চ্যান্সেলর ও মিরালেম প্যানিক।

বার্সেলোনা ও জুভেন্তাসের পাশাপাশি ইংলিশ কারাবাও কাপে জয় পেল ম্যাঞ্চেস্টার সিটি ও আর্সেনাল। ইংলিশ ফুটবলের এই টুর্নামেন্টেও দারুণ ফুটবল দেখালেন দুই বড় দল। প্রেস্টন নর্থ এন্ডের বিরুদ্ধে ৩-০ ব্যবধানে জেতে ম্যান সিটি। রাহিম স্টারলিং, গ্যাবরিয়াল জিসাস ও রায়ান লেজসনের গোলে ম্যাচ জিতেছে ম্যানসিটি। একই সঙ্গে বড় ব্যবধানে জয় পায় আর্সেনাল। কারবাও কাপে ন্যটিংহ্যাম ফরেস্টের বিরুদ্ধে ৫-০ গোলে জয় পেয়েছে আর্সেনাল। এদিন দলের হয়ে জোড়া গোল করেন গ্যাবরিয়ান মার্টিনেলি। একটি করে গোল করেন হোল্ডিং, উইলক ও নেলসন।