Asianet News BanglaAsianet News Bangla

ম্যাচ চলাকালীন ফুটবল মাঠে দুরন্ত গতিতে ছুটছে মা ও ছেলে, কিন্তু কারণটা কী

ম্যাচ চলাকালীন মাঠে ঢুকে পড়ল শিশু। ছেলেকে ধরতে মাঠে ছুটলেন মা। ম্যাচের মাঝেই তুলে আনলেন শিশুকে। মা ও ছেলের দৌড় ভাইরাল নেট দুনিয়ায়।

Mother Chase 2 years son into the field during major league soccer match, video goes viral spb
Author
Kolkata, First Published Aug 13, 2021, 5:11 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

খেলার মাঠে কতই না কাণ্ড ঘটে। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় দৌলতে তা মুহূর্তে ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। খেলার রোমাঞ্চের বাইরে সেই সকল মজাদার মুহূর্তের মজা নেন ক্রীড়া প্রেমিরা। এবার আরও এক মজার ঘটনার সাক্ষী থাকল আমেরিকার মেজর লিগ সকার। এফসি সিনসিনাটি এবং অরল্যান্ডো সিটির ম্যাচ চলাকালীন ছোট্ট ছেলের কীর্তি ও মা-র তা সামাল দেওয়ার চেষ্টার ছবি মুহূর্তে ঝড় তুলল নেট দুনিয়ায়। মজার সেই দৃশ্য মুখে হাসি ফুটিয়েছে সকলের।

 

 

এফসি সিনসিনাটি এবং অরল্যান্ডো সিটির রুদ্ধশ্বাস ম্য়াচ চলছিল। দুই দলল একে অপরকে এক ইঞ্চিও জমি ছাড়তে নারাজ। দর্শকরাও উপভোগ করছেন সেই ম্যাচ। হঠাৎই কাটল তাল।  মাঠের মধ্যে হঠাৎই দৌড়ে ঢুকে পড়েছে এক শিশু। ফুটবললের উত্তেজনা ২২ জনের সঙ্গে পাল্লা দিতে প্রস্তুত ক্ষুদেও। শিশুটিকে ধরার জন্য ছুট লাগান তার মা। শিশুটিকে ধরার জন্য প্রাণপণে দৌড় শুরু করেন ওই মহিলা। বাচ্চাকে ধরতে গিয়ে পিছলে পড়েও যান  ওই মহিলা। তবে কোনওরকমভাব সন্তানকে ধরে তুলে নিয়ে মাঠের বাইরে চলে আসেন।

 

 

এতটাই আচমকা ঘটে এই ঘটনা, যে অনেকেই বুঝেও উঠতে পারেনি। সেই সময় ওই প্রান্তে খেলা না হওয়ায় খেলাতেও কোনও বিঘ্ন ঘটেনি। তবে ক্যামেরার চোখ এড়ায়নি পুরো ঘটনা। আমেরিকার মেজর লিগ সকারের তরফে শেয়ার করা হয় সেই ভিডিও। তা মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়।  ক্যাপশনে লেখা হয়েছে,'এই খুদে হানাদার আর তা মা বেশ ভাল সময় কাটিয়েছে।' জানা গিয়েছে শিশুটির নাম জেডেক কারপেন্টার, বয়স২। ওই মহিলার নাম মরগান ট্যাকার।। ছেলে ও মায়ের দৌড়ে মজেছে নেট দুনিয়া।

Mother Chase 2 years son into the field during major league soccer match, video goes viral spb

Follow Us:
Download App:
  • android
  • ios