Asianet News BanglaAsianet News Bangla

স্টেডিয়ামেই যৌনকর্মীদর নিয়ে সঙ্গমে মাতলেন ফুটবলাররা, আজব কাণ্ড নরওয়েতে

বিতর্কে জড়াল নরওয়ের ফুটবল ক্লাব ব্রান এসকে। এবার ক্লাব স্টেডিয়ামের ভিতর যৌন কর্মীদের পার্টি করার অভিযোগ। ঘটনাক নিন্দায় সরব গোটা ফুটবল বিশ্ব।
 

Norwegian club Brann SK-S 12 FOOTBALLER DID PATTY IN THE DRESSING ROOM WITH CALL GIRLS SPB
Author
Kolkata, First Published Aug 21, 2021, 7:10 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কিছু ফুটবলারদের বেপরোয়া জীবন যাপনের জন্য বারবার সম্মান হানি হয়েছে বিশ্বের নামী নামী ক্লাবের। তবে এবার একজন দলের ১০ থেকে ১২ জন  ফুটবলারের কারণে চরম বিতর্কে জড়ালেন নরওয়ের ফুটবল ক্লাব ব্রান এসকে। যে কাণ্ড ঘটিয়েছেন দলের ফুটবলাররা তাতে সমালোচনায় সরব হয়েথে গোটা ফুটবল বিশ্ব। অভিযোগ ক্লাবের ফুটবলাররা বাইরে থেকে যৌন কর্মীদের নিয়ে এসে ক্লাব স্টেডিয়ামের মধ্যেই উদ্দাম সেক্স পার্টিতে মেতে ওঠেন। 

এই ঘটনা চাউর হতেই নড়ে চড়ে বসে ক্লাব কর্তৃপক্ষ। স্থানীয় সংবাদ মাধ্যম ও ক্লাব সূত্রে জানা গিয়েছে, ক্লাবের ১২ জন ফুটবলার রাতে এক রেস্টুরেন্টে ডিনার সারতে গিয়েছিলেন। খাওয়া-দাওয়ার পর তারা যায় এক নাইট ক্লাবে। সেখানে তারা দেদার মদ্যপান করে বলেও অভিযোগ। তারপর তারা ৭ জন যৌন কর্মীকে নিয়ে স্টেডিয়ামে ফিরে আসেন। যৌনকর্মীদের ড্রেসিং রুমে নিয়ে গিয়ে সেখানে চলে উদ্দাম সেক্স পার্টি। সিসিটিভিতে ফুটবলারদের সঙ্গমে লিপ্ত হতেও দেখা গিয়েছে। 

Norwegian club Brann SK-S 12 FOOTBALLER DID PATTY IN THE DRESSING ROOM WITH CALL GIRLS SPB

ঘটনায় জড়িত এক ফুটবলার ক্রিস্টোফার বারমেনকে বহিষ্কার করা হয়েছে ক্লাবের তরফ থেকে। বাকি ফুটবলারদেরও সতর্ক করা হয়েছে। একইসঙ্গে নিরাপত্ত রক্ষী থাকা সত্ত্বেও ফুটবলাররা যৌমকর্মীদের নিয়ে কীভাবে ড্রেসিংরুমে প্রবেশ করল তা নিয়েও উঠছে প্রশ্ন। বাকি ফুটবলার ও নিরাপত্তরক্ষীদের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে ক্লাব কর্তৃপক্ষ। এই ঘটনায় বেজায় চটেছে ক্লাবের সমর্থকরা। ক্লাবের সামনে প্রতিবাদ জানানোর পাশাপাশি সকলকে বহিষ্কারের দাবিও উঠেছে।

Norwegian club Brann SK-S 12 FOOTBALLER DID PATTY IN THE DRESSING ROOM WITH CALL GIRLS SPB

Follow Us:
Download App:
  • android
  • ios